• দুর্ঘটনা

    উন্মাদনায় সড়কে ঝরল ৪ প্রাণ

      প্রতিনিধি ৬ নভেম্বর ২০২১ , ৪:০৫:২৭ প্রিন্ট সংস্করণ

    নিউজ ডেস্কঃ

    গাজীপুরের শ্রীপুরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে পৃথক দুর্ঘটনায় চারজন নিহত হয়েছেন। বৃহস্পতিবার দিবাগত রাত প্রায় দেড়টার দিকে পিকআপভ্যানের চাপায় তিনজন পথচারী ও আজ শুক্রবার সকাল সোয়া ১১টার দিকে কাভার্ডভ্যান চাপায় একজন সিএনজিচালিত অটোরিকশাচালক নিহত হন প্রত্যক্ষদর্শীরা জানায়, পিকআপভ্যান ও কাভার্ডভ্যান দুটিই ছিল বেপরোয়া গতির। চালকদের গতির উন্মাদনার শিকার হয়েছেন নিরীহ চারটি প্রাণ। দুর্ঘটনার পর দুটি যানেরই চালক পালিয়ে যায়। মাওনা মহাসড়ক থানা পুলিশ যান দুটি জব্দ করেছে।

    নিহতরা হলেন- গাজীপুরের শ্রীপুর উপজেলার কেওয়া পূর্ব খন্ড গ্রামের মৃত আবদুল বাতেনের ছেলে কামরুজ্জামান জমিদার (৪২), ময়মনসিংহের গফরগাঁও উপজেলার দেউলপাড়া গ্রামের মৃত শহর আলীর ছেলে তোফাজ্জল হোসেন (৩৫), চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার পাইকপাড়া গ্রামের আবুল হোসেনের ছেলে আবদুল মজিদ জনি (৩২) ও খুলনার পাইকগাছা উপজেলার ফতেহপুর গ্রামের আবদুল হকের ছেলে ইব্রাহীম হাবিব (৩২)।নিহতদের মধ্যে কামরুজ্জামান জমিদার সিএনজিচালিত অটোরিকশাচালক ছিলেন। নিহত বাকি তিনজন শ্রীপুরের বেড়াইদেরচালা এলাকায় ভাড়া বাসায় থেকে বিভিন্ন স্থানে আতর, তসবি ও টুপি বিক্রি করতেন।

    নিহতদের স্বজনরা জানায়, তোফাজ্জল হোসেন, আবদুল মজিদ জনি ও ইব্রাহীম হাবিব পাশের এলাকায় অনুষ্ঠিত ওয়াজ মাহফিলে আতর, তসবি ও টুপি বিক্রি করে ফিরছিলেন। পথে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে এমসিবাজার এলাকায় সবুজ জেনারেল স্টোরের সামনে ফুটপাতে দাঁড়িয়ে ছিলেন। হঠাৎ ঢাকাগামী বেপরোয়া গতির একটি পিকআপভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে ফুটপাতে ওঠে পড়ে। এতে চাপা পড়ে আবদুল মজিদ জনি, ইব্রাহীম হাবিব ঘটনাস্থলে ও তোফাজ্জল হোসেনকে মাওনায় একটি বেসরকারি হাসপাতালে নেওয়ার পথে মারা যান।
    এদিকে,

    আজ সকাল সোয়া ১১টার দিকে নয়নপুর বাজার এলাকায় মহাসড়কের পাশে সিএনজিচালিত অটোরিকশার যান্ত্রিকত্রুটি দেখা দিলে ইঞ্জিন বন্ধ হয়ে যায়।পরে চালক অটোরিকশা থেকে নেমে দেখার সময় বেপরোয়া গতির একটি কাভার্ডভ্যান অটোরিকশাসহ চালককে চাপা দেয়। এতে ঘটনাস্থলে চালক কামরুজ্জামান জমিদার নিহত হন।মাওনা মহাসড়ক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামাল হোসেন জানান, আলাদা দুর্ঘটনায় পিকআপভ্যান ও কাভার্ডভ্যান জব্দ করা হয়েছে। তবে দুজন চালকই পালিয়ে গেছে।সূত্রঃকালের কন্ঠ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ