• বরিশাল বিভাগ

    গলাচিপায় ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

      প্রতিনিধি ১৮ ফেব্রুয়ারি ২০২৪ , ১০:২৭:২১ প্রিন্ট সংস্করণ

    মু,হেলাল আহম্মেদ-পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ

    পটুয়াখালী র‌্যাব-৮, সিপিসি-১, পটুয়াখালী ক্যাম্প কতৃক গত ১৭ ফেব্রুয়ারী ২৪ইং তারিখ আনুমানিক ১১:০০ ঘটিকার সময় একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ১শ পিস ইয়াবাসহ এক মাদক কারবারীকে গ্রেফতার করেছে র‍্যাব -৮।
    উক্ত অভিযান পরিচালনাকালে আনুমানিক ১১:৩০ ঘটিকার সময় গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় যে, পটুয়াখালী জেলার গলাচিপা থানাধীন চিকনিকান্দি ইউনিয়নের মাঝগ্রাম সাকিনস্থ চিকনিকান্দি বাজারের জনৈক সুজনের ওয়ার্কশপের সামনে পাঁকা রাস্তার উপর একজন মাদক ব্যবসারী ইয়াবা ট্যাবলেট লুকিয়ে রেখে ক্রয়/বিক্রয় এর জন্য অবস্থান করছে।

    এসময় প্রাপ্ত গোয়েন্দা তথ্যের ভিত্তিতে কোম্পানী অধিনায়ক মেজর সোহেল রানা এর নেতৃত্বে আনুমানিক ১১.৫০ ঘটিকায় উক্ত স্থানে উপস্থিত হলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালানোর চেষ্টাকালে র‌্যাব সদস্যরা ঘেরাও পূর্বক ০১ জন ব্যক্তিকে গ্রেফতার করেন। উক্ত গ্রেফতারকৃত আসামী হলেন, মোঃ রুবেল প্যাদা (৩২), পিতা- মোঃ নাসির প্যাদা, মাতা- আমেনা বেগম, সাং- মাঝগ্রাম, থানা- গলাচিপা, জেলা- পটুয়াখালী। আসামীকে জিজ্ঞাসাবাদের একপর্যায়ে ধৃত আসামী স্মীকার করে যে, তার নিকট অবৈধ মাদক দ্রব্য ইয়াবা রক্ষিত আছে বলে তিনি জানান।

    র‍্যাব সূত্রে জানাযায়, ঘটনাস্থলে উপস্থিত সাক্ষীদের সম্মুখে উক্ত আসামীর নিকট হতে ১৩৩ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। এবং কথিত ইয়াবা ট্যাবলেটের বাজার মূল্য অনুমান (১৩x৩০০)= ৩৯,৯০০/- (ঊনচল্লিশ হাজার নয়শত) টাকা ।
    ধৃত আসামী অত্র থানাসহ বিভিন্ন এলাকায় দীর্ঘ দিন যাবত কথিত ইয়াবা ট্যাবলেট ক্রয়/বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত আলামতসহ গ্রেফতারকৃত আসামীকে পটুয়াখালী জেলার গলাচিপা থানায় হস্তান্তর করা হয়।

    এ ব্যাপারে র‌্যাব বাদী হয়ে পটুয়াখালী জেলার গলাচিপা থানায় মাদকদ্রব্য আইনে একটি মামলা দায়ের করেন বলে জানান। এ বিষয় পটুয়াখালী ক্যাম্পের কোম্পানি অধিনায়ক মেজর সোহেল রানা দৈনিক আলোকিত ৭১ সংবাদ’কে জানান, প্রতিদিনের ন্যায় আমাদের এ ধরনের অভিযান ভবিষ্যৎতেও অব্যহত থাকবে বলে জানান তিনি।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ