• Uncategorized

    শারদীয় দূর্গাপুজা উপলক্ষে হিন্দু ধর্মাবলম্বীদের-মেয়র মকছুদের শুভেচ্ছা

      প্রতিনিধি ২৩ অক্টোবর ২০২০ , ৯:০০:০৯ প্রিন্ট সংস্করণ

    দেলোয়ার হোছাইন-(মহেশখালী কক্সবাজার)প্রতিনিধিঃ

    হিন্দু ধর্মাবলম্বীদের প্রধান ধর্মীয় উৎসব শারদীয় দুর্গা পূজা উপলক্ষে মহেশখালী পৌর বাসীসহ দেশের সকল হিন্দু ধর্মাবলম্বী নাগরিক’কে আন্তরিক শুভেচ্ছা জানিয়েছেন,কক্সবাজার জেলা আওয়ামীলীগের সদস্য  মহেশখালী পৌর আওয়ামী লীগের আহবায়ক,মহেশখালী পৌর মেয়র আলহাজ্ব মকছুদ মিয়া।

    এক শুভেচ্ছা বাণীতে মহেশখালী পৌর মেয়র আলহাজ্ব মকছুদ মিয়া বলেন,দুর্গাপূজা শুধু হিন্দু সম্প্রদায়ের উৎসবই নয়, এটি আজ সার্বজনীন উৎসবে পরিণত হয়েছে।

    শারদীয় দুর্গোৎসব উপলক্ষে তিনি হিন্দু ধর্মাবলম্বীসহ সকল নাগরিকের শান্তি,কল্যাণ ও সমৃদ্ধি কামনা করে বলেন,মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন ধর্ম-বর্ণ নির্বিশেষে সব মানুষের নিরাপদ আবাসভূমি। এই দেশ আমাদের সকলের।

    আমার প্রত্যাশা, বাঙালির হাজার বছরের ঐতিহ্য সাম্প্রদায়িক সম্প্রীতির বন্ধন অটুট রেখে ধর্ম-বর্ণ নির্বিশেষে সকলের সম্মিলিত প্রচেষ্টায় আমরা সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠা করতে সক্ষম হব।

    ধর্ম যার যার উৎসব সবার এ প্রতিপাদ্যে দেশের অন্যান্য অঞ্চলের মতো মহেশখালীতেও শতবছর ধরে উৎসব মুখর পরিবেশে সার্বজনীন দুর্গোৎসব উদযাপন হয়ে আসছে। কিন্তু করোনা ভাইরাস সংক্রমণে বর্তমান বিশ্ব বিপর্যস্ত।

    ইতোমধ্যে বিশ্ব স্বাস্থ্য সংস্থা এই ভাইরাসের প্রাদুর্ভাবকে মহামারি হিসেবে আখ্যায়িত করায় মহেশখালীতে হিন্দু সম্প্রদায় এ বছর দুর্গোৎসব জনসমাগম এড়িয়ে, স্বাস্থ্যবিধি মেনে উদযাপন করছে।

    মহেশখালী পৌর মেয়র আলহাজ্ব মকছুদ মিয়া সনাতন সম্প্রদায়ের প্রধান ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজায় মহেশখালী সহ দেশ ও বিদেশের সকল মানুষের জীবনে সুখ,শান্তি ও সমৃদ্ধি বয়ে আনুক একামনা করে শুভেচ্ছা জানিয়েছেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ