• Uncategorized

    ভিক্ষুক ও ভবঘুরে পাগলদের জন্য ‘বিনামূল্যে খাবার’ চালু করেন সাংবাদিকতা এম এ মনসুর অালী।

      প্রতিনিধি ১৫ ফেব্রুয়ারি ২০২১ , ১০:২৬:১৭ প্রিন্ট সংস্করণ

    ভিক্ষুক ও ভবঘুরে পাগলদের জন্য ‘বিনামূল্যে খাবার’ চালু এম মনসুর আলী কেউ রাখে না যাদের খবর,আমরা রাখি তাদের খরব’ এই স্লোগানকে প্রতিপাদ্য করে ভিক্ষুক, পাগল, পথশিশু ও ভবঘুরে অসহায় মানুষের জন্য সরাইল উপজেলার অরুয়াইলে ‘বিনামূল্যে খাবার ’ চালু করলেন গরিবের বন্ধু ক্ষেত সমাজ কর্মী এম.মনসুর আলী।

    গরীবের বন্ধু সংগঠনের কয়েকজন সদস্যের সহযোগিতায় এবং সংবাদকর্মী ও মানবসেবী এম মনসুর আলীর উদ্যোগে রবিবার (১৪ ফেব্রুয়ারী) দুপুর দেড়টায় আব্দুস সাত্তার ডিগ্রি কলেজ মার্কেটের ছাদের উপর ‘বিনামূল্যে খাবার’ আয়োজনের উদ্বোধন করেন পাকশিমুল ইউনিয়নের পরিষদের চেয়ারম্যান সাইফুল ইসলাম।

    এ সময় ব্রাহ্মণবাড়িয়া সচেতন নাগরিক সমাজের সভাপতি সানাউল্লাহ ভুইয়া, শিক্ষক নেতা আসিফ ইকবাল খোকন, অরুয়াইল টেকনিক্যাল ট্রেনিং ইন্সটিটিউট এর অধ্যক্ষ মো:বাশার আহমেদ, গরীবের বন্ধু সংগঠনের সভাপতি এম মনসুর আলী, সমাজকর্মী হ্যাপী আক্তার মরিয়ম,পাবেল আহমেদ,উজ্জ্বল পাঠান,মোরাদ আহমেদ প্রমুখ উপস্থিত ছিলেন। বিনামূল্যে খাবার প্রকল্পে প্রতি বৃহস্পতিবার দুপুরে ভিক্ষুক, প্রতিবন্ধী, পথশিশু, ছিন্নমূল মানুষ, শ্রমিক, ভ্যান-রিকশা চালক ও পরিচ্ছন্নতাকর্মী খেতে পারবেন। সরাইল উপজেলায় এই প্রথম ভিক্ষুক, পথশিশু ও পাগলদের জন্য ‘বিনামূল্য খাবার’ চালু হলো।

    অনুষ্ঠানের প্রধান অতিথি ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম বলেন, পথশিশুদের জন্য বিভিন্ন সংগঠনের কার্যক্রম থাকলেও দেশের কোথাও ভিক্ষুক ও পাগলদের জন্য এমন বিনামূল্যে খাবারের ব্যবস্থা আছে বলে আমার জানা নেই। এটা অসাধারণ একটি ব্যতিক্রমী উদ্যোগ। খাবার শেষে ভিক্ষুকদের মাঝে শাড়ি কাপড় বিতরণ করা হয়।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ