• সারাদেশ

    উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি মৃত্যু

      প্রতিনিধি ১৭ জানুয়ারি ২০২৩ , ১:৩৪:১৫ প্রিন্ট সংস্করণ

    আঃ কাদের কারিমী-বরিশাল জেলা প্রতিনিধি:

    হিজলা উপজেলার বিশিষ্ট সমাজ,সেবক,রাজনীতিবিদ,শিক্ষা অনুরাগী,বাংলাদেশ আওয়ামীলীগের সাবেক সফল সভাপতি আলহাজ্ব মোঃ দলিলুর রহমান শিকদার আর নেই।
    আলহাজ্ব দলিলুর রহমান শিকদারের নিজ বাড়ি বরিশালের হিজলা উপজেলার গুয়াবাড়িয়া ইউনিয়নের কালিকাপুর গ্রামে, এক সময় তিনি বাংলাদেশ আওয়ামী লীগ হিজলা উপজেলার সভাপতির দায়িত্ব পালন করেন, রাজনীতির ময়দানে তার সুনাম অক্ষত রয়েছে এখনও বিভিন্ন মহলে।

    এক বার জেলা পরিষদের সদস্য নির্বাচিত হন,সর্বশেষ তিনি হিজলা উপজেলার সব চেয়ে বড় ধর্মীয় প্রতিষ্ঠান কাসেমুল উলুম ইসলামীয় মাদ্রাসার সভাপতির দায়িত্ব পালন করেন, পাশাপাশি তিনি অত্র মাদ্রাসার সাথে শামসুন নাহার মহিলা মাদ্রাসা প্রতিষ্ঠা করেন। দানবীর নামেও তার বেশ সুনাম রয়েছে, কাসেমুল উলুম ইসলামীয় মাদ্রাসার পাশাপাশি অনেক ধর্মীয় শিক্ষা প্রতিষ্ঠানে (মাদ্রাসায়) তার দান এখনও অক্ষত আছে।

    অনেক দিন যাবত তিনি অসুস্থ অবস্থায় চিকিৎসাধীন ছিলেন, অবশেষে আজ ১৬ জানুয়ারী সোমবার সন্ধ্যা ৭ টার সময় বাংলাদেশের স্পেশালাইজ্ড হাসপাতালে চিকিৎসা অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন ( ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন) তার মৃত্যুতে বিভিন্ন মহলে শোক করেছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ