• সারাদেশ

    ডাক্তার ফেরদৌস খন্দকারের জন্মদিন পালিত

      প্রতিনিধি ১৭ জানুয়ারি ২০২৩ , ৯:৩৯:৩৬ প্রিন্ট সংস্করণ

    কুমিল্লা জেলা প্রতিনিধি:

    আজ ১৭ই জানুয়ারী রোজ মঙ্গলবার কুমিল্লা দেবীদ্বার বাকসার স্বনামধন্য পরিবারের সন্তান এবং যাকে সারা বাংলাদেশ মানবিক ডাক্তার নামে চিনে সুদূর আমেরিকা থেকে যিনি অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন কঠিন করুনা মহামারীর সময় বাংলাদেশের সাধারণ মানুষের সেবা দিতে চলে আসেন মানবতার ফেরিওয়ালা ডাক্তার ফেরদৌস খন্দকারের ৫৩তম শুভ জন্মদিন। এই শুভ জন্মদিন উপলক্ষে শেখ রাসেল ফাউন্ডেশন ২নং ইউসুফপুর ইউনিয়নের সিরাজুল ইসলাম হাফেজিয়া মাদ্রাসার ছাত্রদের ও অসহায় গরীব, প্রতিবন্ধীদের নিয়ে খাবার খাওয়া ও তাবারুক বিতরণ করা হয়।

    খাবার শেষে দেবীদ্বারের আপামর জনতা মানবিক ডাক্তার ফেরদৌস খন্দকারের সু- সাস্হ্য ও দীর্ঘায়ু কামনা করেন।
    শেখ রাসেল ফাউন্ডেশনের ইউসুফপুর ইউনিয়ন সাধারণ সম্পাদক মোহাম্মদ হোসেন চৌধুরী বলেন যতদিন রবে পদ্মা মেঘনা বহমান ততদিন রবে কীর্তি তোমার শেখ মজিবুর রহমান আমরা মুজিব আদর্শের সৈনিক আজকে দেবীদ্বারবাসি একজন সাদা মনের মানুষের কাছ থেকে অনেক সহযোগিতা পাচ্ছে এমন একজন ব্যক্তি দেবীদ্বারে সাধারণ মানুষের পাশে দাঁড়ানো মানে সৌভাগ্য।

    শেখ রাসেল ফাউন্ডেশন ইউসুফপুর ইউনিয়নে ফেরদৌস খন্দকারের জন্মদিনে উপস্থিত ছিলেন ইউনিয়ন শেখ রাসেল ফাউন্ডেশনের সভাপতি মোঃ দুলাল মিয়া, সাধারণ সম্পাদক মোহাম্মদ হোসেন চৌধুরী,মো ফারুকুল ইসলাম,মোহাম্মদ শাহজাহান মেম্বার, মোঃআউয়াল, মোঃআবু মুছা,সহ আরো অন্যান্য ইউনিয়নের শেখ রাসেল ফাউন্ডেশনের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ