• আইন ও আদালত

    প্রবাসীর স্ত্রীর সঙ্গে পরকীয়ার অভিযোগ উঠেছে ইউপি সদস্যের বিরুদ্ধে

      প্রতিনিধি ২৪ মে ২০২৩ , ৯:২৯:০৯ প্রিন্ট সংস্করণ

    আঃ কাদের কারিমী-বরিশাল জেলা প্রতিনিধি:

    বরিশালের কাজিরহাট থানায় বন্ধুত্বের সুযোগ নিয়ে প্রবাসীর স্ত্রীর সঙ্গে পরকীয়া সম্পর্কে জড়িয়েছেন এক ইউপি সদস্য।
    প্রবাসী মনির হোসেন খানের মা জানান, আমার ছেলে একবছর ধরে মালেশিয়া থাকে। বাড়িতে শুধু তার স্ত্রী ও একটি ছেলে সন্তান রয়েছে। প্রায় ৮/৯ মাস ধরে বর্তমান ৮ নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ মনির হোসেন মীয়া পুত্রবধুর ঘরে আসাযাওয়া করে।এদিকে প্রবাসীর বাড়িতে ২১ মে সর্বস্তরের স্থানীয় জনগণ সভা করে এ ধরনের ঘটনার নিন্দা ও প্রতিবাদ করেন।

    অবসরপ্রাপ্ত শিক্ষক মোঃ দেলোয়ার হোসেন ক্ষোভ প্রকাশ করে বলেন, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, উপজেলা চেয়ারম্যান এমনকি স্থানীয় সংসদ পংকজ নাথকে ও বিষয়টি সম্পর্কে অবহিত করেছিলেন তারা। পারিবারিক সূত্রে জানা যায়, কোনো এক সালিশ বৈঠকের মাধ্যমে স্বামী মনির হোসেন খানের সাথে বন্ধুত্বের সূচনা হয়েছিল ইউপি সদস্যের।

    এক পর্যায়ে বন্ধুর স্ত্রীর দিকে কু-নজর পড়ে ইউপি সদস্যের। তাদের দাবি স্বামীর ঘর থেকে ৬ ভরি স্বর্ণ ও বিপুল অর্থ নিয়ে বাবার বাড়ি চলে যায় প্রবাসীর স্ত্রী রাবেয়া।সম্পর্কের টানে তারা আপত্তিকর অবস্থায় ঘোরাঘুরি করতেন। এ নিয়ে এলাকার মানুষের মধ্যে বেশ কানাঘুষা চলছে। তাদের আপত্তিকর অবস্থায় এলাকাবাসী আটক করলেও কর্তা ব্যক্তিদের মধ্যস্থতায় মাফ পেয়ে যায় ইউপি সদস্য।

    তার কিছু দিন যেতে না-যেতেই রাতে প্রবাসীর স্ত্রীর ঘরের সামনে জুতা দেখে বাড়ির লোকজন পাহারা দিলে বাহিরে লোকজন টের পেয়ে দ্রুত পালিয়ে যায় ইউপি সদস্য। এ বিষয়ে ইউপি সদস্য মোঃ মনির হোসেন মীয়া বলেন, ঘটনাটি মিথ্যা আমার প্রতিপক্ষ আমাকে হেয় প্রতিপন্ন করার জন্য এই দূর্নাম ছড়াচ্ছে।

    এছাড়াও পরকীয়া প্রেমকে কেন্দ্র করে মনির মিয়ার নিজের স্ত্রীকে একাধিক বার মেরে আহত করেছে এই ইউপি সদস্য। এমনকি ঘরের ভিতর বন্দী করে রাখা হয়েছে তাকে কোন আইনের আশ্রয় নিতে দেয়নি বলেও জানিয়েছেন ৮ নং ওয়ার্ডের ইউপি সদস্যের বাড়ির সজন এবং আশপাশের লোকজনেরা।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ