• রাজনীতি

    সুজানগর উপজেলা চেয়ারম্যান শাহীন সাধারণ ভোটারদের দ্বারে দ্বারে ঘুরছেন

      প্রতিনিধি ৩১ জানুয়ারি ২০২৪ , ৪:৩৪:৪৬ প্রিন্ট সংস্করণ

    এম মনিরুজ্জামান-পাবনা:

    আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে, সুজানগর উপজেলার বিভিন্ন ইউনিয়নের সাধারণ ভোটারদের দ্বারে দ্বারে ঘুরছেন ও তাদের খোঁজ খবর নিচ্ছেন এবং সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরে গিয়ে লিফলেট বিতরণ ও দোয়া কামনা করছেন। তিনি করোনা কালীন সময়ে নিজে ব্যক্তিগত ও আবুল কাশেম ফাউন্ডেশনের মাধ্যমে সাধারণ মানুষের খোঁজ খবর নিয়ে, অক্সিজেন ও খাদ্য সরবরাহ সহ বিভিন্ন ভাবে সহযোগিতা করেছেন। তিনি শিক্ষা খাতে বিশেষ ভূমিকা রাখায় পাবনার জেলার শ্রেষ্ঠ উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

    লিফলেট বিতরণ কালে তিনি,মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে ও আহমেদ ফিরোজ কবির এমপি সাহেবের দিকনির্দেশনায় উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ও স্মার্ট সুজানগর উপজেলা গড়ার লক্ষ্যে, দলীয় নেতা কর্মীদের সাথে নিয়ে বাড়ি বাড়ি গিয়ে সাধারণ মানুষের কাছে উন্নয়নের বার্তা পৌঁছে দিতে সবাইকে একসাথে কাজ করতে বলেন।

    জনাব শাহীনুজ্জামান শাহীন রাজশাহী বিভাগের সাবেক শ্রেষ্ঠ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি মরহুম আবুল কাশেম মাষ্টারের কনিষ্ঠ পুত্র।
    এ সময় সুজানগর পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম রেজা সহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ,কৃষক লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ