• Uncategorized

    নোয়াগাঁও ইউনিয়ন উপ-নির্বাচনে মোরগ মার্কা বিজয়ী

      প্রতিনিধি ২০ অক্টোবর ২০২০ , ৭:০৩:৪৭ প্রিন্ট সংস্করণ

    সাদ্দাম হোসেন মুন্না-নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ

    সোনারগাঁ সোনারগাঁওয়ে নোয়াগাঁও ইউনিয়নের ৬নং ওয়ার্ডের উপ- -নির্বাচনে মোরগ মার্কায় মো.সাকিব হোসেন  বিজয়ী হয়েছে।চৌরাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মাএ একটি ভোট কেন্দ্রে মোট ভোটার সংখ্যা প্রায় ২২৫০টি।

    মোট কাষ্ট হয়েছে ১৬৮৮ ভোট মোরগ মার্কায় পেয়েছেন ৮৬৬ তার নিকটতম প্রতিদন্দী মোক্তার হোসেন পেয়েছেন ৮২৬। ৪০ ভোট বেশি পেয়ে  মোরগ মার্কার সাকিব হাসান বিজয়ী হয়েছেন। নোয়াগাঁ ইউনিয়নের ৬নং ওয়ার্ড চৌরাপাড়া এলাকার সাবেক আলেক মেম্বার মৃত্যু বরন করায় এ আসনটি শূন্য  হয়।

    আসন শূন্য হওয়ায় সরকারি নিয়ম অনুযায়ী উপ-নির্বাচন অনুষ্ঠিত হয়। উক্ত নির্বাচনে দুইটি প্রার্থী প্রতিদন্ধীতা করে। নির্বাচনে মোরগ মার্কায় মো.সাকিব হাসান এবং তালা মার্কায় মো.মোক্তার হোসেন। চৌড়াপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সকাল ৯টা থেকে টানা বিকাল ৫টা পর্যন্ত ভোট গ্রহণ হয়। উক্ত এলাকার ভোটার জৈনিক দেলোয়ার জানান অতি শান্তিপূর্ণ ভাবে উপ-নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

    ওয়ার্ড নির্বাচনকে কেন্দ্র করে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ান র‌্যাব- ভ্রামমান আদালত ও পুলিশ সদস্য সহ পর্যাপ্ত পরিমাণে আইন শৃঙ্খলা বাহিনী মোতায়েন করে সুস্থ পরিবেশ সৃষ্টি করা হয়েছে। মোরগ মার্কার মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার নির্দেশে আগামী প্রতিটা নির্বাচন সঠিক ও শান্তিপূর্ণ করতে হবে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ