• বরিশাল বিভাগ

    সহনশীলতার সাথে দেশের বিরাজমান সংকট দূর করুন

      প্রতিনিধি ৯ ডিসেম্বর ২০২২ , ১২:২৪:১১ প্রিন্ট সংস্করণ

    আঃ কাদের কারিমী-বরিশাল জেলা প্রতিনিধি:

    ইসলামী আন্দোলন বাংলাদেশ এর সহকারী মহাসচিব ও ঢাকা মহানগর উত্তর সভাপতি অধ্যক্ষ হাফেজ মাওলানা শেখ ফজলে বারী মাসউদ বলেছেন, দেশের জনগণকে জিম্মি করে বারবার হলিখেলায় লিপ্ত হয়েছে স্বাধীনতা পরবর্তী শাসকগণ। স্বাধীনতার ৫১ বছর পরেও দেশের জনগণকে আজও ভোটাধিকারের জন্য আন্দোলন সংগ্রাম করতে হয়, রক্ত দিতে হয়, জীবন দিতে হয়। ইতিহাস সাক্ষ্য দেয়, ক্ষমতার পট পরিবর্তন করতে স্বাধীন বাংলাদেশেল শত শত মানুষকে জীবন দিতে হয়েছে। যা স্বাধীন দেশের প্রতিটি জনগণের জন্য লজ্জার ও বেদনার।

    শুক্রবার ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর উত্তরের নগর আমেলার মাসিক বৈঠকে সভাপতির বক্তব্যে তিনি আরও বলেন, দেশে বিরাজমান সঙ্কট দূরীকরণে রাজনৈতিক দলগুলোকে সহনশীলতার সাথে জনগণের কল্যাণে কাজ করতে হবে। বিজয়ের মাসকে অর্থবহ করতে জাতীয় ঐক্যমতের সরকারের অধীনে জনগণের ভোটাধিকার নিশ্চিত করতে হবে।

    নগর উত্তরের সেক্রেটারী মাওলানা আরিফুল ইসলামের সঞ্চালনায় অন্যানের মধ্যে বক্তব্য রাখেন আইএবি ঢাকা মহানগর উত্তরের জয়েন্ট সেক্রেটারী মাওলানা নূরুল ইসলাম নাঈম, সাংগঠনিক সম্পাদক ইঞ্জিনিয়ার মুরাদ হোসেন, সহকারী সাংগঠনিক সম্পাদক মুফতী ফরিদুল ইসলাম, প্রচার ও দাওয়াহ সম্পাদক ইঞ্জিনিয়ার গিয়াস উদ্দিন পরশ, দফতর সম্পাদক মুফতী নিজাম উদ্দিন, অর্থ ও প্রকাশনা সম্পাদক প্রভাষক ডাক্তার মুজিবুর রহমান, ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক এডভোকেট শওকত আলী হাওলাদার সহ নগর নেতৃবৃন্দ। তিনি ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর কর্তৃক ঘোষিত আগামী ১৬ ডিসেম্বর বিজয় দিবস উপলক্ষে রাজধানীতে জাতীয় পতাকা মিছিল সফল করতে আহ্বান জানান।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ