• রাজনীতি

    তানোর উপজেলাকে মডেল উপজেলা করার লক্ষে নিরলসভাবে কাজ করছেন উপজেলা চেয়ারম্যান ময়না

      প্রতিনিধি ২৩ এপ্রিল ২০২১ , ১০:৪২:৩২ প্রিন্ট সংস্করণ

    তানোর উপজেলাকে মডেল উপজেলা করার লক্ষে নিরলসভাবে কাজ করছেন উপজেলা চেয়ারম্যান ময়না

    সৈয়দ মাহামুদ শাওন
    রাজশাহী

    সরকারের সিদ্ধান্ত এবং নির্দেশনা মাঠ পর্যায়ে বাস্তবায়নের সবচেয়ে বড় দায়িত্ব উপজেলা পরিষদের চেয়ারম্যানের হাতে। কোনো উপজেলার চেয়ারম্যান যদি সৎ হন, তাহলে সম্পদের যতোই অপ্রতুলতা থাকুক, সাধারণ মানুষ অনেকটাই শান্তিতে থাকেন।
    চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর থেকেই এই উপজেলাকে একটা শক্ত ভিত্তির ওপর দাঁড় করাতে, পুরো উপজেলা থেকে সন্ত্রাস ও মাদক নির্মূল করতে, সর্বোপরি দেশের প্রান্তিক জনগোষ্ঠীর জীবনমান উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন তানোর উপজেলা চেয়ারম্যান ও তানোর উপজেলা যুবলীগ সভাপতি মোঃ লুৎফর হায়দার রশিদ ময়না।

    দিন নেই, রাত নেই, নেই রোদ, বৃষ্টি, ঝড় ও প্রাকৃতিক দুর্যোগ। যখনই খবর পাচ্ছেন ছুটে চলেছেন করোনায় আক্রান্তদের বাসা বাড়ি। পেশাদারিত্বের সঙ্গে করোনা মোকাবেলায় জীবনের উপর ঝুঁকি নিয়ে দিন রাত একপ্রান্ত থেকে অপরপ্রান্ত পর্যন্ত নিরলস ভাবে ছুটে চলে মানবিক কাজ করছেন ময়না চেয়ারম্যান।

    চেয়ারম্যান ময়না বলেন রাজশাহী ১ তানোর গোদাগাড়ী সংসদ সদস্য আলহাজ্ব ওমর ফারুক চৌধুরীর নির্দেশে আমি সহ আমার তানোর উপজেলা যুবলীগের ১ টি টিম সর্বদা জনগনের পাশে থেকে মাঠে কাজ করছে ।
    আরও বলেন
    দেশের মানুষকে আত্মনির্ভরশীল করতে বিভিন্ন প্রকল্প হাতে নিয়েছেন প্রধানমন্ত্রী। তার হাত ধরেই বাংলাদেশ আজ বিশ্বে উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে।
    দরিদ্র জনগোষ্ঠির জীবনমান উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাজ করে যাচ্ছেন বলে জানিয়েছেন ময়না চেয়ারম্যান তিনি বলেন, দুঃখী মানুষের মুখে হাসি ফোটাতে নিরলসভাবে কাজ করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর পরিকল্পনা অনুযায়ী দেশের কোনও মানুষ গৃহহীন থাকবে না। অসহায় ও দরিদ্র মানুষদের বিভিন্ন ভাতার মাধ্যমে সহযোগিতা করে সামাজিক নিরাপত্তা নিশ্চিত করা হচ্ছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ