• Uncategorized

    চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার লম্পট  শিক্ষক আল মামুনের-দৈনিক অালোকিত ৭১ সংবাদ

      প্রতিনিধি ১১ আগস্ট ২০২০ , ৪:২৯:৪৮ প্রিন্ট সংস্করণ

    মো রাশেদুল  ইসলাম(রাশেদ)-চুয়াডাঙ্গা  জেলা প্রতিনিধি:

    জীবননগর উপজেলার মোক্তারপুর গ্রামের হত-দরিদ্র মিন্টু’র কন্যা পার্শ্ববর্তী মিনাজপুর মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণীতে পড়ুয়া মেধাবী ছাত্রী (১৫)কে প্রাইভেট পড়ানোর সময় নিজ ঘরে আটকে প্রাননাশের হুমকি দিয়ে গত ২৬ এপ্রিল রবিবার ২০২০ সকালে কয়েকদফা ধর্ষন করে কুলতলা সরকারী  প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক লম্পট আল মামুন। ঘটনার পর হতভাগ্য ছাত্রীটির পিতা গ্রামের মেম্বর ও সমাজপতিদের দ্বারে দ্বারে ঘুরতে থাকে,এবং তাদের দেয়া কালক্ষেপন ও

    উপযুক্ত বিচারের আশায় ৩ মাস অতিবাহিত হয়। এরপর মিন্টু যায় জীবননগর থানায়, সেখান থেকে তাকে পাত্তা না দিয়ে ফেরত পাঠানো হয়। অবশেষে চুয়াডাঙ্গায় কর্মরত সাংবাদিকদের  উপস্থিতিতে ৯ আগষ্ট রবিবার নিজ বাড়িতে সংবাদ সম্মেলনের আয়োজন করেন মিন্টু।

    এরপর তড়িঘড়ি করে জীবননগর থানার ওসি সাংবাদিকদের মাধ্যমে খবর দিয়ে মিন্টু কে থানায় ডেকে নিয়ে ঐ দিনই ধর্ষন মামলা রেকর্ড করে পরদিন সোমবার ধর্ষিতা ছাত্রীর ডাক্তারী পরিক্ষা সম্পন্ন করেন। তবে রহস্য জনক কারনে লম্পট আল-মামুনকে এখনও গ্রেফতার করতে পারেনি পুলিশ। এলাকাবাসী শিক্ষকের লেবাসে লম্পট আল-মামুনের দৃষ্টান্তমূলক শাস্তি চায়। চলছে মানববন্ধন সহ আন্দোলনের জোর প্রস্তুতি। (কালো কোর্ট ও নীল শার্ট পরা লম্পট আল-মামুন)

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ