• রাজনীতি

    সুজানগরে আওয়ামী লীগের অবরোধ বিরোধী বিশাল মোটরসাইকেল শোভাযাত্রা

      প্রতিনিধি ২ নভেম্বর ২০২৩ , ১০:৪৭:১৩ প্রিন্ট সংস্করণ

    মেহেদী মাসুদ-পাবনা:

    বিএনপি জামায়াতের নৈরাজ্য, সন্ত্রাস সৃষ্টি, অগ্নিসংযোগ, বোমা বিস্ফোরণ, মানুষ হত্যা এবং পরিবহন ভাঙচুর ও অবরোধের বিরুদ্ধে মোটরসাইকেল শোভাযাত্রা করেছে আওয়ামীলীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। বৃহস্পতিবার সকালে পাবনার সুজানগর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাহীনুজ্জামান শাহীনের নেতৃত্বে বিশাল মোটরসাইকেল শোভাযাত্রা নিয়ে সুজানগর পৌরসভা সহ উপজেলার ভায়না ,সাতবাড়িয়া, মানিকহাট,নাজিরগঞ্জ,হাটখালী,সাগরকান্দি,আহম্মদপুর,রাণীনগর,দুলাই ও তাতীবন্দ ইউনিয়নসহ স্থানীয় বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করেন।এ সময় উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাহীনুজ্জামান শাহীনের বলেন, অবরোধের বিরুদ্ধে আওয়ামীলীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা সুজানগর উপজেলার বিভিন্ন সড়কে অবস্থান করছেন।

    রাজপথে থেকেই দেশ বিরোধীদের নৈরাজ্য মোকাবেলা করা হবে। অবরোধের নামে সড়কে কোন নাশকতা নৈরাজ্য বিএনপি জামায়াত কে করতে দেওয়া হবেনা। নাশকতা রোধে আমাদের এই মোটরসাইকেল শোভাযাত্রা,অবস্থান ও মিছিল। আমরা জনগণকে সাথে নিয়ে তাদের মোকাবেলা করব। উক্ত শোভাযাত্রায় উপস্থিত ছিলেন, সুজানগর পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম রেজা,আমিনপুর থানা আওয়ামীলীগের সভাপতি ইউসুফ আলী, সুজানগর উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সাইদুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সাবেক অর্থ বিষয়ক সম্পাদক শ্রী সুবোধ কুমার নটো, সাবেক কৃষি বিষয়ক সম্পাদক রাজা হাসান, সাবেক শিক্ষা বিষয়ক সম্পাদক ইউনুস আলী বাদশা, সাবেক যুব ও ক্রীড়া সম্পাদক সরদার আব্দুর রউফ, সাবেক আইন বিষয়ক সম্পাদক রায়হান উদ্দিন, সাবেক উপ দপ্তর সম্পাদক রেজা মন্ডল, পৌর আওয়ামী লীগের সাবেক সভাপতি মাহমুদ্দুজ্জামান মানিক,আ.লীগ নেতা মন্টু হাজারী,কুতুব উদ্দিন,উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি সরদার রাজু আহমেদ, উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের আহ্বায়ক আমিরুল ইসলাম,

    যুগ্ন আহবায়ক সরদার রহুল আমিন, পৌরসভার কাউন্সিলর আব্দুল্লাহ আল মামুন, জাকির হোসেন, জায়দুল হক জনি, উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি রবিন হাসান সম্রাট, সাবেক সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম,পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি এস এম সোহাগ, এন এ কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সভাপতি রেদোয়ান নয়ন, ছাত্রলীগনেতা শান্ত সহ বিভিন্ন ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের অসংখ্য নেতাকর্মী অংশগ্রহণ করেন। এছাড়াও সাগরকান্দি, কাশিনাথ পুর মোড়,চিনাখড়া বাজারে সংক্ষিপ্ত সভায় বক্তব্য দেন, উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীনুজ্জামান শাহীন, পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম রেজা, আমিনপুর থানা আওয়ামী লীগের সভাপতি ইউসুফ আলী ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সাইদুর রহমান সাইদ প্রমুখ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ