• বরিশাল বিভাগ

    মির্জাগঞ্জ কাকড়া বুনিয়া ইউপিতে চেয়ারম্যান পদে সতন্ত্র প্রার্থী সেলিম জয়ী

      প্রতিনিধি ২৫ মে ২০২৩ , ১১:৫২:২৯ প্রিন্ট সংস্করণ

    মু,হেলাল আহম্মেদ রিপন-পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ

    বৃহস্পতিবার ২৫ মে উপ নির্বাচন অনুষ্ঠিত হয়। উক্ত নির্বাচনে ৭ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করেন কোন প্রকার অপ্রীতিকর ঘটনা ছাড়াই নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভাবে নির্বাচন সম্পূর্ণ হয়।
    সরেজমিন ঘুড়ে দেখা যায়, কাকড়া বুনিয়া ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ১৫৫২৯ ঘোড়া প্রতীক পেয়েছেন ২৬৮৭ ভোট, তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী আনারস প্রতীক কামাল হোসেন পেয়েছেন ২২৬৪ ভোট। দলীয় মনোনয়ন নৌকা প্রার্থী মো,জাহাঙ্গীর আলম পেয়েছেন ১৫১০ ভোট পেয়ে তৃতীয় স্থানে রয়েছে। হাতপাখা প্রতিক নুরমোহাম্মদ মৃর্ধা পেয়েছেন ৮৪০ ভোট,মোটরসাইকেল প্রতিক নুরুজ্জামান পেয়েছেন ৮১২ ভোট,চশমা প্রতিক সোহেল পেয়েছেন ২৫৫ ভোট,টেলিফোন প্রতিক বাদশা মিয়া পেয়েছেন ১৩১ ভোট।

    নির্বাচনকে ঘিরে প্রশাসনের পক্ষ থেকে ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা গ্রহন করা হয়েছে। এই বিষয়ে, উপজেলা নির্বাহী কর্মকর্তা দৈনিক বরিশাল সমাচারকে বলেন, নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে, প্রথম থেকেই সচেতন ছিলাম, সুন্দর পরিবেশে নির্বাচন সম্পন্ন হয়েছে। ভোটার উপস্থিতি ছিল খুবই ভালো। উপনির্বাচনে ৬০.০৯% ভোট কাস্ট হয়েছে। রিটার্নিং অফিসার ফেরদাউস রহমান জানান, নির্বাচন অবাধ ও সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে, কোন প্রকার অভিযোগ ছাড়াই , ভালো ভাবে নির্বাচন হয়েছে। উল্লেখ্য, ৫ নং কাকড়া বুনিয়া ইউপি চেয়ারম্যান মো,স্বপন মিয়া মৃত্যু জনিত কারণে পদ শূন্য ঘোষণা করা হয়।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ