• Uncategorized

    সোনাগাজীর চরদরবেশ ইউনিয়ন আ’লীগ কার্যালয় উদ্বোধন।

      প্রতিনিধি ২০ ফেব্রুয়ারি ২০২১ , ৩:১০:৫৭ প্রিন্ট সংস্করণ

    উপজেলাধীন ৫নং চরদরবেশ ইউনিয়ন আওয়ামিলীগের কার্যালয় আনুষ্ঠানিকভাবে শুভ উদ্বোধন করা হয়। ২০শে ফেব্রুয়ারী শনিবার সন্ধ্যায় চরদরবেশ ইউনিয়নের কেরামতিয়া বাজারে ইউনিয়ন আওয়ামিলীগ কার্যালয় আনুষ্ঠানিক ভাবে শুভ উদ্বোধন করেন – অনুষ্ঠানের প্রধান অতিথি সোনাগাজী উপজেলা পরিষদের চেয়ারম্যান জহির উদ্দিন মাহমুদ লিপটন।

    ইউনিয়ন আওয়ামিলীগের সভাপতি মাস্টার সাহাব উদ্দিন এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নাজির আহমেদ বেলালের সঞ্চালনায় এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সোনাগাজী উপজেলা আওয়ামিলীগের সভাপতি প্রফেসর মফিজুল হক, ফেনী জেলা আওয়ামিলীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক এবং আমিরাবাদ ইউপি চেয়ারম্যান জহিরুল আলম জহির, সোনাগাজী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাখাওয়াতুল হক বিটু, উপজেলা ছাত্রলীগের সভাপতি আবদুল মোতালেব চৌধুরী রবিন, সাধারণ সম্পাদক মীর এমরান প্রমূখ।

    আরো উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামিলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক প্রফেসর নাফিজ উদ্দিন, ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি ইব্রাহিম খলিল, উপজেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি আবদুল জলিল, সাবেক ছাত্রনেতা কাজী মাসুদ সহ ইউনিয়ন আওয়ামিলীগ যুবলীগ ছাত্রলীগ সহ সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

    ইউনিয়ন আওয়ামিলীগ সভাপতি মাস্টার সাহাব উদ্দিন জানান- চরদরবেশ ইউনিয়ন আওয়ামিলীগের সাংগঠনিক কর্মকাণ্ডে গতিশীলতা আনয়ন ও দলীয় ঐক্য অটুট রাখতে দীর্ঘ একযুগ পর ইউনিয়ন আওয়ামিলীগের কার্যালয় উদ্বোধন করা হয়েছে। জননেতা নিজাম উদ্দিন হাজারী এমপির সুযোগ্য নেতৃত্বে চরদরবেশ ইউনিয়ন আওয়ামিলীগ বিগত দিনগুলোর চাইতে বর্তমানে ঐক্যবদ্ধ ও শক্তিশালী।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ