• Uncategorized

    ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামীলীগের দপ্তর সম্পাদক মতলবের রিয়াজ উদ্দিন

      প্রতিনিধি ২০ নভেম্বর ২০২০ , ৩:০৬:৫১ প্রিন্ট সংস্করণ

    মো.তুহিন ফয়েজ:

    ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন চাঁদপুরের মতলব উত্তর উপজেলার লুধুয়া গ্রামের কৃতি সন্তান রিয়াজ উদ্দিন রিয়াজ। এ খবর পেয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে নেতাকর্মীরা শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

    তুখোর এই ছাত্রনেতা এরআগে বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছেন দীর্ঘদিন। দলের দুঃসময়ে তার অবদান ছিল অত্যান্ত গুরুত্বপূর্ণ।

    রিয়াজ উদ্দিন রিয়াজ বলেন, আমি বিগত দিন দলের হয়ে কাজ করেছি। মাননীয় নেত্রী, মানবতার মা প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার মূল্য দিলেন। আমি তার কাছে ও দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, যুগ্ম-সাধারণ সম্পাদক ডা. দিপু মনিসহ সকল নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞ। তিনি আরও বলেন, আমাকে যে দায়িত্ব দিয়েছেন তা আমার সর্বোচ্চ চেষ্টা দিয়ে করে যাব। প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে বিগত দিনের মত কাজ করব, ইনশাল্লাহ।

    রিয়াজ উদ্দিন রিয়াজ রাজনীতির পাশাপাশি সমাজসেবা করেন। এজন্য তিনি স্বপ্ন ফাউন্ডেশন নামে একটি সেবামুলক সংগঠন প্রতিষ্ঠা করেছেন। এছাড়াও তিনি শিক্ষা নিয়ে কাজ করেন। ঢাকার একটি স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠানে ম্যানেজিং কমিটিতে যুক্ত থেকে কাজ করেছেন। বর্তমানে নিজ এলাকার লুধুয়া হাইস্কুল এন্ড কলেজের গর্ভনিং বডির বিদোৎসাহী সদস্য হিসেবে কাজ করছেন আধুনিক শিক্ষা বিস্তারে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ