• রংপুর বিভাগ

    নীলফামারীতে সড়ক দূর্ঘটনায় মোটরসাইকেল আরোহীসহ নিহত-২

      প্রতিনিধি ১৩ মার্চ ২০২২ , ৮:২৬:০৬ প্রিন্ট সংস্করণ

    উজ্জ্বল আহমেদ-নীলফামারী প্রতিনিধিঃ

    নীলফামারী সদর উপজেলার কাজীর হাট এলাকায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী উত্তরা ইপিজেড কর্মী স্বামী-স্ত্রী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও একজন শ্রমিক । রোববার (১৩ মার্চ) সকাল ৭টার দিকে নীলফামারী-সৈয়দপুর সড়কের কাজীরহাট বাজারে এ দুর্ঘটনা ঘটে। নিহত ব্যক্তিরা হলেন স্বপন কুমার (২৮) ও তার স্ত্রী সুমি রানী (২৩)। এ ছাড়া আহত হন সতীশ চন্দ্র (৩০) নামের আরও একজন। হতাহতরা সৈয়দপুর উপজেলার বোতলাগাড়ি ইউনিয়নের বড়দহ গ্রামের কবিরাজপাড়ার বাসিন্দা।

    নিহত স্বপন ওই গ্রামের গেরেন চন্দ্র রায়ের ছেলে। তারা উত্তরা ইপিজেডের সনিক কারখানার শ্রমিক ছিলেন। পুলিশ ও স্থানীয় ব্যক্তিরা জানান, তিন শ্রমিক মোটরসাইকেলে বাড়ি থেকে ইপিজেডে যাচ্ছিলেন। কাজীরহাট বাজারে বিপরীত দিক থেকে একটি ট্রাক তাদের ধাক্কা দিলে ঘটনাস্থলেই স্বামী-স্ত্রী নিহত হন। বিষয়টি নিশ্চিত করে উত্তরা ইপিজেডের ফায়ার সার্ভিসের কর্মকর্তা শহিদুল ইসলাম জানান, তিন শ্রমিক মোটরসাইকেল যোগে নিজ বাড়ি থেকে কারখানায় যাচ্ছিলেন।

    কাজীরহাট বাজারে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক তাদের ধাক্কা দিলে ঘটনাস্থলেই স্বামী-স্ত্রী নিহত হন। আহত হন সতীশ চন্দ্র নামের আরেক ইপিজেড শ্রমিক। নীলফামারী থানার পরিদর্শক (তদন্ত) মাহমুদ উন নবী জানান, নিহত শ্রমিক দম্পতির মরদেহ থানায় নেওয়ার পর আইনিপ্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে। ঘটনার পর চালক ট্রাক নিয়ে পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা সম্ভব হয়নি।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ