• আইন ও আদালত

    দৌলতপুরে আবারও বেপরোয়া হয়ে উঠেছে হাবুল বাহিনীর প্রধান বোমা হাবুল

      প্রতিনিধি ১ ডিসেম্বর ২০২১ , ৪:২৬:০৮ প্রিন্ট সংস্করণ

    মোঃ জহুরুল ইসলাম-কুষ্টিয়া জেলা প্রতিনিধি

    কুষ্টিয়া দৌলতপুর থানার রামকৃষ্ণপুর ইউনিয়নের সাহেব নগরের কান্দিরপাড়া গ্রামের মৃত আজম মন্ডলের পুত্র বোমা হাবুল (৫০) অত্যাচারে অতিষ্ট হয়ে পরেছে গ্রামবাসী। এলাকাবাসী সূত্রে জানা যায়, গত ২৯/১১/২১ তাং আনুমানিক ৮ ঘটিকার সময় কান্দিরপাড়া গ্রামের জেকের মন্ডলের বাড়ির পাশে বিকট শব্দ হয় এবং এ শব্দ শুনে গ্রামবাসী বাইরে বেরিয়ে এসে দেখতে পাই,বোমা হাবুল ও তার সন্ত্রাসী বাহিনী ঘটনা স্থান ত্যাগ করছিলো এ সময় এলকাবাসী হাবুল বাহিনীর প্রধান হাবুল’কে জিজ্ঞেস করলে সে বলে, একটি বোমা ফাটিয়ে পরিক্ষা করে দেখলাম।

    রাত শেষে সকালে জেকের মন্ডলের বাড়ির পাশে ঘটনা স্থলে জমায়েত হতে থাকে পাশ্ববর্তী এলাকার শত শত মানুষ। দেখতে পায় ছরিয়ে ছিটিয়ে পরে থাকা বোমার আলামত। সূত্রে আরও জানা যায়,কয়েক বছর আগে বোমা তৈরি করার সময় নিজ হাতের উপরই বোমা বিস্ফোরিত হয়েছিলো যা হাবুলের শরীরে ও হাত দেখলে বোঝা যাবে কিন্তু গ্রামবাসী এই ভয়ংকর বোমা হাবুলের ভয়ে কেউ কখনো মুখ খুলতে সাহস পাইনি। কেউ যদি তার ব্যাপারে অভিযোগ করার চেষ্টা করে তাহলে তার উপর শুরু হয় নির্মম অত্যাচার।

    তাই গ্রামবাসী এই বোমারুর হাত থেকে রেহাই পেতে প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করছে। এ ব্যাপারে রামকৃষ্ণপুর ইউনিয়নের চেয়ারম্যান সিরাজ মন্ডলের সাথে কথা বললে তিনি গণমাধ্যম’কে বলেন, সে দিন রাতে বোমা বিস্ফোরণের ঘটনা ঘটেছে আমি শুনেছি। কয়েক বছর আগেও এই বোমা হাবুলের হাতে বোমা বানানোর সময় বিস্ফোরিত হয়েছিল। তাই আমি গ্রামবাসীদের সাথে নিয়ে এই ধরনের অমানবিক নোংরা কাজে যারা জড়িত থাকবে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবো। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলার প্রস্তুতি চলছিলো বলে জানা যায়।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ