• জাতীয়

    সার্বজনীন পেনশন চালু করেছেন সরকার-সুজানগরে মতবিনিময় সভায় জেলা প্রশাসক মু: আসাদুজ্জামান

      প্রতিনিধি ১০ অক্টোবর ২০২৩ , ১০:২৯:৫৩ প্রিন্ট সংস্করণ

    মেহেদী মাসুদ,পাবনা:

    উপজেলা প্রশাসনের আয়োজনে, জেলা প্রশাসক ও বিজ্ঞ ম্যাজিস্ট্রেট সাথে উপজেলার সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি, বীরমুক্তিযোদ্ধা, রাজনৈতিক নেতৃবৃন্দ, শিক্ষক, সাংবাদিক ও সুশীল সমাজের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকালে পাবনার সুজানগর উপজেলা পরিষদের হলরুমে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য দেন, জেলা প্রশাসক মু: আসাদুজ্জামান।

    উপজেলা নির্বাহী কর্মকর্তা কৃষিবিদ তরিকুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য দেন, উপজেলা চেয়ারম্যান শাহীনুজ্জামান শাহীন, পৌরসভার মেয়র রেজাউল করিম রেজা, সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ সাইফুল ইসলাম, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জালাল উদ্দিন, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার আব্দুল হাই।এ সময় আরো বক্তব্য দেন, প্রেসক্লাবের সভাপতি মোহাম্মদ আলী মাস্টার, শহীদ দুলাল পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনসুর আলী প্রমুখ।

    মতবিনিময় সভার পূর্বে জেলা প্রশাসক মু: আসাদুজ্জামান উপজেলা পরিষদ চত্বরে কৃষ্ণচূড়ার‌ চারা রোপন করেন। সুজানগর আগমন উপলক্ষে জেলা প্রশাসক মু: আসাদুজ্জামান কে ফুলেল শুভেচ্ছা জানান, উপজেলা চেয়ারম্যান শাহীনুজ্জামান, উপজেলা নির্বাহী কর্মকর্তা কৃষিবিদ তরিকুল ইসলাম, বীরমুক্তিযোদ্ধা এবং প্রেসক্লাবের নেতৃবৃন্দ ও উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ক্রেস প্রদান করা হয়। এছাড়াও দুরারোগ্য ব্যাধিতে আক্রান্ত ব্যক্তিদের মাঝে নগদ অর্থ প্রদান এবং আগুনে ক্ষতিগ্রস্ত পরিবার কে ঢেউটিন ও নগদ অর্থ বিতরণ করা হয়।

    প্রধান অতিথির বক্তৃতায় জেলা প্রশাসক মু: আসাদুজ্জামান বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সর্বজনীন পেনশন চালু করেছেন। শেষ বয়সে যে সমস্যা থাকে টাকা পয়সার, শেষ বয়সে অন্তত নিশ্চিন্তে দিন যাপন করে সুখে শান্তিতে থাকতে পারে। সার্বজনীন পেনশনে সবাইকে এগিয়ে আসার আহবান জানান।এই মহতী উদ্যোগ গ্রহণের জন্য সরকার দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ