• জাতীয়

    পটুয়াখালী ১ জাপা লাঙ্গল প্রতীকে জাল ভোট দেওয়ার সময় হাতেনাতে ৩ কিশোর গ্রেফতার

      প্রতিনিধি ৭ জানুয়ারি ২০২৪ , ৫:৫৫:০০ প্রিন্ট সংস্করণ

    মু,হেলাল আহম্মেদ-পটুয়াখালী জেলা প্রতিনিধি

    পটুয়াখালী জেলার দুমকি উপজেলার আঙ্গারিয়া ইউনিয়নের ঝাটারা সরকারী মাধ্যমিক বিদ্যালয়ের ভোটকেন্দ্রে লাঙ্গল প্রতীকে জাল ভোট দেওয়ার সময় আইন-শৃঙ্খলা বাহিনী হাতেনাতে ৩ জনকে গ্রেফতার করার খবর পাওয়া যায়।

    অদ্য ৭ জানুয়ারী রবিবার বেলা ১১ টা সময় দুমকি ৩৪ নং পশ্চিম ঝাটারা সরকারী মাধ্যমিক বিদ্যালয়ে দুমকি উপজেলার আঙ্গারিয়া ইউনিয়নের সাতানী গ্রামের হাবিব হাওলাদারের ছেলে তানভীর(১৫) ও পূর্ব ঝাটারা এলাকার নুরে আলমের ছেলে অপু(১৪) ও আঙ্গারিয়া ইউনিয়নের জাহিদ (১৩) কে লাঙ্গল প্রতীকে জাল ভোট দেওয়ার সময় ধরা পড়ে।

    ৩৪ নং পশ্চিম ঝাটারা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রিজাইডিং কর্মকর্তা দীপঙ্কর চন্দ্রশীল বলেন, জাল ভোট দেওয়ার চেষ্টা কালে ৩’জনকে আমরা আটক করতে সক্ষম হই। এরা কিশোর হওয়ায় মোবাইল কোর্টের আওতায় পড়ে নাই বিধায় তাদেরকে থানায় পাঠিয়ে দেওয়া হয়েছে। আর এরা লাঙ্গল প্রতীকে থেকে জাল ভোট দিতে এসেছিলেন বিধায় তাদেরকে ধরা হয়

    এ ব্যপারে দুমকি থানার অফিসার ইনচার্জ তারেক মোঃ আব্দুল হান্নানকে মুঠোফোনে একাধিকবার ফোন দেওয়া হলেও তিনি ফোনটি রিসিভ করেননি তাই তার বক্তব্য নেয়া সম্ভব হয়নি।
    এ বিষয় নির্বাহী ম্যাজিস্ট্রেট ওমর ফারুক বলেন, জাল ভোট দেওয়ার সময় ৩ জন কে আটক করা হয়েছে তারা কিশোর এজন্য তাদেরকে থানায় পাঠিয়ে দেয়া হয়েছে নিয়মিত মামলা দায়েরের জন্য বলা হয়েছে বলে তিনি জানান।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ