• দুর্ঘটনা

    শ্রীনগরে পারিবারিক কলহের জেরে দুই সন্তানের জননীর আত্মহত্যা

      প্রতিনিধি ২৬ মে ২০২২ , ১২:১৭:৪৭ প্রিন্ট সংস্করণ

    এমএ কাইয়ুম-মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ

    মুন্সীগঞ্জের শ্রীনগরে পারিবারিক কলহের জের ধরে সেতু মন্ডল (৩৫) নামে দুই সন্তানের এক জননী আত্মহত্যা করেছে।
    বৃহস্পতিবার(২৬ মে) দুপুর দেড়টা থেকে ২টার মধ্যে যে কোন সময় উপজেলার কুকুটিয়া ইউনিয়নের ৭নং ওয়ার্ডের রানা গ্রামে এ আত্মহত্যার ঘটনা ঘটে। মৃত সেতু মন্ডল (৩৫) ঐ গ্রামের গৌতম রায়ের স্ত্রী। তার স্বামী গাজীপুরে ওয়ালিংয়ের কাজ করেন। দাম্পত্য সংসারে তাদের ৬বছরের একটি কন্যা সন্তান ও আড়াই বছরের একটি পুত্র সন্তান রয়েছে।

    স্থানীয় সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে পারিবারিক বিষয়াদি নিয়ে শ্বশুরী ও ননদের সাথে সেতু মন্ডলের ঝগড়া চলে আসছিল। এই নিয়ে স্বামী গৌতম রায়ের সাথে মনোমালিন্য চলছিল। এরই জের ধরে সেতু মন্ডল বাড়ীর সকলের অজান্তে বসতবাড়ির টিনের শয়ন কক্ষে গলায় পরনের কাপড় পেঁচিয়ে টিনের আড়ার সাথে ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

    স্থানীয় ইউপি সদস্য নজরুল ইসলাম জানান, তার শ্বশুরী ও ননদের সাথে পারিবারিক বিষয় নিয়ে ঝগড়া চলে আসছিল। দুপুরে ঘরে থাকা কন্যা সন্তানকে মেরে বের করে দেয় ঐ সময় শ্বশুরী ও ননদও ধান শোকাতে বাড়ীর বাহিরে যায়। কিছুক্ষন পড়ে মেয়ে এসে দরজা বন্ধ দেখে এবং খুলতে বলে আড়াই বছরে ছোট ভাই দরজা খুলে দিলে তার মা সেতু মন্ডলকে আড়ার সাথে ঝুলে আছে দেখে চিৎকার দিলে আশপাশের লোকজন এসে লাশ নিচে নামায়।

    শ্রীনগর থানা পুলিশের উপ-পুলিশ পরিদর্শক(এস/আই) ইলিয়াস বলেন, আমরা মৃতার লাশ উদ্ধার করে থানায় নিয়ে যাচ্ছি এবং ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করে মৃত্যূর সঠিক কারন বের করতে তদন্ত করতেছি।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ