• দুর্ঘটনা

    পানিতে ডুবে দুই সহোদরের মৃত্যু

      প্রতিনিধি ৯ মার্চ ২০২২ , ৩:০৭:১৭ প্রিন্ট সংস্করণ

    আহমাদুল্লাহ হাবিবী-স্টাফ রিপোর্টারঃ

    নদীর পানিতে ডুবে নাটোরের লালপুরের দুই সহোদরের মৃত্যু হয়েছে। আজ:৯/৩২২ইং, বুধবার উপজেলার দুয়ারিয়া ইউনিয়নের মাঝগ্রাম কবরস্থানে তাদের দাফন সম্পন্ন হয়েছে।
    নিহতরা মাঝগ্রামের মো.বাবু হোসেনের ছেলে মো. রাজু হোসেন (১৬) ও মাজেদুল হোসেন (৯)। রাজু মাঝগ্রাম উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী ও মাজেদুল মাঝগ্রাম হাফেজিয়া মাদ্রাসার ছাত্র ছিল।

    নিহতদের চাচা লিমন হোসেন বলেন, মঙ্গলবার তার ভাই বাবু হোসেনের পরিবার সিরাজগঞ্জের উল্লাপাড়ার সাতবাড়িয়া গ্রামে এক আত্মীয়র বাড়িতে বিয়ের দাওয়াতে যান। দুপুরে সাতবাড়ীয়া ফুলজোড় নদীতে মো. রাজু হোসেন ও মাজেদুল হোসেন গোসল করতে যায়। নদীতে গোসল করতে নেমে বড় ভাই রাজু ডুবে যাচ্ছে দেখে, ছোট ভাই মাজেদুল উদ্ধার করতে গেলে দুই ভাই ডুবে নিখোঁজ হয়ে যায়।

    পরে রাজশাহী থেকে ফায়ার সার্ভিসের ডুবরী দল এসে তাদের মরদেহ উদ্ধার করে। মঙ্গলবার গভীর রাতে তাদের মরদেহ নিজ গ্রামে এসে পৌঁছলে শোকের ছায়া নেমে আসে।রাজশাহী ফায়ার সার্ভিস ও সিভিল সিফেন্সের সহকারী পরিচালক মো. দিদারুল ইসলাম বলেন, ডুবুরী দল বিকেলে রাজু আলীর ও সন্ধ্যায় মাজেদুলের মরদেহ ফুলজোড় নদী থেকে উদ্ধার করে। রাতে পরিবারের লোকজনের কাছে তাদের হস্তান্তর করা হয়।

    লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফজলুর রহমান বলেন, মর্মান্তিক দুর্ঘটনার বিষয়টি অবগত হয়েছেন। বুধবার তাদের দাফন সম্পন্ন হয়েছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ