• Uncategorized

    মাধবপুরে গৃহবধুর রহস্যজনক মৃত্যু-আলোকিত ৭১ সংবাদ

      প্রতিনিধি ২৪ মে ২০২১ , ৩:১৩:৫১ প্রিন্ট সংস্করণ

     

    হবিগঞ্জের মাধবপুরে এক সন্তানের জননীর রহস্যজনক মৃত্যু হয়েছে। সোমবার (২৪ মে) দুপুরে থানা পুলিশ মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে লাশ উদ্বার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।গৃহবধুর নাম মিনা রানী সরকার (২৬)তিনি উপজেলার আন্দিউড়া ইউনিয়নের সুলতানপুর গ্রামের পুলেন্ড সরকারের স্ত্রী। স্বামীর পরিবারের দাবি সে সোমবার ভোর রাতে স্বামীর বাড়ির লোকজনের অগোচরে একটি জাম্বুরা গাছে শাড়ি পেছিয়ে আত্বহত্যা করে। সকাল সাড়ে ৮টার দিকে গৃহবধুকে হাসপালে নিয়ে আসে।

    কর্ত্যব্যরত চিকিৎক জানান গৃহবধু মিনা রানী সরকার হাসপাতালে আসার আগেই মারা যান।এদিকে নিহত গৃহবধুর ভাই নিরঞ্জন সরকার হবিগঞ্জ জেলার লাখাই উপজেলা আগাপুর গ্রামের নয়ন সরকারের ছেলে বলেন, ভোর ৫টার দিকে বোনের মোবাইল ফোনে স্বামীর বাড়ি থেকে জানানো হয় তার বোন মিনা স্ট্রোক করে মারা গেছে।এ অবস্হায় এ মৃত্যু নিয়ে তাদের সন্দেহের সৃষ্টি হয়েছে।গৃহবধুর ভাই নিরঞ্জন সরকার আরও জানান, ৭/৮ বছর পূর্বে লাখাই উপজেলার আগানগর গ্রামের নয়ন সরকারের মেয়ে মিনা রানী সরকারের সঙ্গে মাধবপুর উপজেলার সুলতানপুর গ্রামের পুলেন্ড সরকারের বিয়ে হয়।

    বিয়ের কয়েক বছর যেতে না যেতেই পারিবারিক কলহ লেখেই থাকতো।অনেক নির্যাতন সহ্য করে একটি সন্তানের মুখে দিকে চেয়ে সংসার করছিল। এমন দাবি পরিবারের। এ মৃত্যু রহস্য ঘেরা।সুরতহাল তৈরির দায়িত্বে মাধবপুর থানার এস,আই এনামুল হক বলেন, গলাছাড়া কোথাও আঘাতের চিহ্ন পাওয়া যায়নি।মাধবপুর থানার ওসি মুহাম্মদ আব্দুর রাজ্জাক বলেন, ঘটনাস্হল পরিদর্শন করেছি। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্যে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট না পাওয়া পর্যন্ত এ মৃত্যু নিয়ে কোন মন্তব্য করতে চাননি।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ