• স্বাস্থ্য

    লোহাগড়ায় মানব সেবার শীর্ষে ডাঃ মামুন হয়ে উঠেছেন মানবতার ডাক্তার।

      প্রতিনিধি ১ অক্টোবর ২০২২ , ১২:৫৯:৫০ প্রিন্ট সংস্করণ

    মোঃ মাহাফুজুর রহমান-নড়াইল জেলা প্রতিনিধি:

    নড়াইলের লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আর এম ও ডাক্তার আব্দুল্লা আল মামুন মানব সেবায় শীর্ষে। তিনি তার পেশাগত দায়িত্ব সঠিকভাবে পালন করে এখন মানবতার ডাক্তার নামে পরিচিত। হাসপাতাল সুত্রে জানাযায় ডাঃ মামুন তার পেশাগত দায়িত্ব পালনে অটল ও অবিচল।তিনি রোগীদের নিবীড় ভাবে পযবেক্ষন করে চিকিৎসা পরমর্শ দেন। এমনকি রাস্তায় দাড়িয়ে ও রোগীদের চিকিৎসা পত্র দেন। তার মধ্য নাই নাই কোন ক্লান্তি,রাগ,ক্ষোভ। সদাহাস্যজ্বল একজন ডাক্তার তার আচারনে রোগী অনেক টা সুস্থ হয়ে যায়।

    এমনকি লোহাগড়ায় অবস্থিত অধিকাংশ ক্লিনিক মালিক তাকে চিকিৎসা সেবা দেওয়ার জন্য ডেকে থাকেন। হাসপাতালে ভর্তিরোগী পারছাতরা গ্রামের ঝর্না বেগম,ঈশানগাতি গ্রামের হামিদা বেগম,চোরখালি গ্রামের লুৎফর শেখ,শালনগর গ্রামের রবিউল সহ ৬/৭ রোগীর সংগে কথা হলে তারা বলেন মামুন স্যার ভালো ডাক্তার তিনি সুন্দর ভাবে আমাদেরকে চিকিৎসা সেবা দিচ্ছেন। ডাক্তার মামুনের সংগে কথা হলে তিনি বলেন আমার পেশা হলো মানব সেবা।

    আর আমি এ বিষয়ের উপর লেখাপড়া করে আজ এখানে এসেছি। সুতারাং আমি আমার পেশাকে বেশি প্রাধান্য দিয়ে থাকি।আমার পশাগত কর্মের কারনে লোহাগড়ার মানুষ আমাকে মানবতার ডাক্তার বলে ডাকে, এটা আমার বড় পাওয়া। অন্যদিকে একটি কুচক্রী মহল তাদের অসৎ ব্যাবসা ( নিবন্ধন বিহীন) প্যাথলজী ও ক্লিনিক ব্যবসা বন্ধ করে দেওয়ায় আমার নামে কুৎসা রটনা করছে।

    সেই সংগে সাংবাদিক নয়ন,ছদরুজ্জাম আমাকে নিয়ে একটি অনলাইন পোটালে সংবাদ পরিবেশন করে তা ভিত্তিহীন ও বানোয়াট। এদিকে লক্ষীপাশা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও লোহাগড়া পৌর আওয়ামীলীগ সভাপতি কাজী বনি আমিন বলেন মামুন ডাক্তার একজন ভালো লোক তার পেশাগত দায়িত্ব সঠিকভাবে পালন করেন এতে কোন প্রকার সন্দেহ নাই।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ