• Uncategorized

    চিরিরবন্দরে মুক্তমঞ্চ ব্লাড ডোনেট ফাউন্ডেশনের ১বছর মেয়াদের পূর্নাঙ্গ কমিটি গঠন

      প্রতিনিধি ১৯ জানুয়ারি ২০২১ , ৭:৫৪:৩৩ প্রিন্ট সংস্করণ

    চিরিরবন্দরে মুক্তমঞ্চ ব্লাড ডোনেট ফাউন্ডেশনের ১বছর মেয়াদের পূর্নাঙ্গ কমিটি গঠন

    দেশের সংকটময় করোনা পরিস্থিতিতে বিনামূল্যে রক্তসেবা পৌঁছে দিতে চিরিরবন্দরে মুক্তমঞ্চ ব্লাড ডোনেট ফাউন্ডেশনের একটি সভা গত ১৭ জানুয়ারি ভার্চুয়াল পদ্ধতিতে অনুষ্ঠিত হয়।

    ভার্চুয়াল পদ্ধতিতে অনুষ্ঠিত সভায় চিরিরবন্দর মুক্তমঞ্চ ব্লাড ডোনেট ফাউন্ডেশনের এক বছরের জন্য নতুন কমিটি গঠন ও নতুন সদস্য পদায়নের স্বীদ্ধান্ত গ্রহণ করা হয়।

    সভায় সর্ব-সম্মতিক্রমে প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ মামুনুর রশিদ সভাপতি ও মোঃ আকতার হোসেনকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।

    কমিটির অন্যান্য সদস্যরা হলেনঃ সহ সভাপতি মোঃ ছাব্বির হোসেন, মোছাঃ আজমেরী খাতুন ও সনচয় কুমার, যুগ্ন-সাধারণ সম্পাদক মোঃ রেজাউল ইসলাম, মোঃ আল আমিন হোসেন আবীর ও হিষিকেশ রায়, সাংগঠনিক সম্পাদক মোঃ আসাদুজ্জামান আসাদ রিপন, সহ -সাংগাঠনিক সম্পাদক রিচাদ শাহ্, রাশেদুল ইসলাম রাসেদ, কোষাধক্ষ হিরন রায়, দপ্তর সম্পাদক জাহিদ হোসেন, সহ-দপ্তর সম্পাদক রায়হান কবির, অর্থ বিষয়ক সম্পাদক মোঃ মোকারম হোসেন মাশরাফি, উপ-অর্থ বিষয়ক সম্পাদক মোঃ ছাব্বির রহমান, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মোঃ আসাদুজ্জামান আসাদ, সহ-প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মোঃ সাজ্জাদ হোসেন, মহিলা বিষয়ক সম্পাদক মোছাঃ আশা জামান, উপ-মহিলা বিষয়ক সম্পাদক মোছাঃ নুর জাহান আক্তার জতি, অন-লাইন বিষয়ক সম্পাদক মোঃ বিপ্লব হোসেন,
    এছাড়াও কার্য নির্বাহি ৭ জন সদস্য হলেনঃ মাইকেল, রশিদুল ইসলাম, সবুজ বাংলা, অবুঝ মন, শিমুল রায়, রায়হান কবির রিপন ও মোঃ রাকিব।
    এছাড়াও উপদেষ্টা মন্ডলীর সদস্য হিসেবে মোঃ মোকলছুর শাহ্, মোঃ শাখাওয়াত হোসেন।

    এসময় নব-নির্বাচিত সভাপতি মোঃ মামুনুর রশিদ জানান, “‘রক্তের বন্ধনে নতুন জীবন’” এই স্লোগান নিয়ে চিরিরবন্দর ব্লাড ডোনেট ফাউন্ডেশন থেকে গত ১ জানুয়ারি থেকে ৩১ ডিসেম্বর ২০২০খ্রিঃ পর্যন্ত তিন শতাধিক মানুষকে বিনামূল্যে রক্ত সেবা দেওয়া হয়েছে এবং এই রক্তসেবা অব্যাহত থাকবে। কেউ বিনামূল্যে রক্ত সেবা দিতে চাইলে আমাদের সাথে যোগাযোগ করতে পারবেন। বিনামূল্যে রক্তদাতা হতে হলে নিজের নাম, রুক্তের গ্রুপ, ঠিকানা ও যোগাযোগ নাম্বার লিখে আমাদের দিতে হবে”।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ