• Uncategorized

    পাবনায় সাংবাদিক রোজিনার মুক্তির দাবিতে প্রতীকী অনশন

      প্রতিনিধি ২০ মে ২০২১ , ৩:৪২:৫৯ প্রিন্ট সংস্করণ

     

    প্রথম আলো পত্রিকার অনুসন্ধানী সাংবাদিক রোজিনা ইসলামকে হয়রানিমূলক মামলা দিয়ে গ্রেফতারের প্রতিবাদ এবং তার দ্রুত মুক্তির দাবিতে পাবনা প্রেসক্লাবের টানা তিনদিনের প্রতিবাদ কর্মসূচির শেষ দিনে প্রতীকী অনশন কর্মসূচি পালন করা হয়েছে। এসময় ক্যামেরা, বুম, খাতা-কলম খাঁচায় বন্দি করে অনশনে অংশ নেন পাবনার সাংবাদিকরা।

    বৃহস্পতিবার পাবনা প্রেসক্লাবের সামনে শহরের আব্দুল হামিদ সড়কে ২ ঘন্টা ব্যাপী অনশন কর্মসূচি চলাকালে বক্তব্যদেন, প্রবীন সাংবাদিক বীরমুক্তিযোদ্ধা রবিউল ইসলাম রবি, পাবনা প্রেসক্লাবের সভাপতি এবিএম ফজলুর রহমান, সিনিয়র সহসভাপতি মীর্জা আজাদ, সাধারন সম্পাদক সৈকত আফরোজ আসাদ, পাবনা রিপোর্টার্স ইউনিটির সম্পাদক কাজী মাহবুব মোর্শেদ বাবলা, পাবনা টেলিভিশন সাংবাদিক সমিতির সভাপতি রাজিউর রহমান রুমি, প্রথম আলো প্রতিনিধি সরোয়ার উল্লাাস, দৈনিক বিবৃতির বার্তা সম্পাদক পাভেল মৃধা, এসএ টিভি প্রতিনিধি কলিট তালুকদার, একাত্তর টিভির মুস্তাফিজ রহমান, এটিএন নিউজ প্রতিনিধি রিজভী জয় প্রমুখ।

    অনশনে একাত্মতা প্রকাশ করে পাবনায় কর্মরত সকল ইলেক্ট্রনিক, প্রিন্ট, অনলাইন ও স্থানীয় পত্রিকার সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ অংশগ্রহণ করেন।বক্তারা বলেন, হামলা, মামলা, আটক, গ্রেফতারের মাধ্যমে হয়রানী করে অপরাধী ও দুর্নীতিবাজরা নিজেদের অপকর্ম ঢাকতে পারবে না। সাংবাদিকদের কলম চলবে। সাংবাদিকেরা সমাজের কথা, জনগনের কথা বলেন। তুলে আনেন নানা অনিয়ম, দুর্নীতি আর সমস্যা সম্ভাবনার কথা। সাংবাদিকেরা সত্য প্রকাশ করলেই তাদের টুটি চেপে ধরা হয়। এটা বন্ধ করতে সরকারকে যথাযথ পদক্ষেপ গ্রহনের জোরদাবি করেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ