• সারাদেশ

    কেশরহাট বাজার বণিক সমিতির নির্বাচন: ১১ পদে ২০ প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা

      প্রতিনিধি ১২ জুন ২০২৩ , ১০:০২:৩৫ প্রিন্ট সংস্করণ

    শান্ত সরকার-মোহনপুর (রাজশাহী) প্রতিনিধি:

    রাজশাহীর মোহনপুরে কেশরহাট বাজার বণিক সমিতির নির্বাচন আগামী ৮ জুন অনুষ্ঠিত হতে যাচ্ছে। সে উপলক্ষে ১১টি পদে ২০ জন প্রার্থী মনোনয়ন জমা দেন। রোববার (২১ মে) প্রার্থীদের মনোনয়নপত্র যাচাই বাছাই শেষে সবকটি মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়। কেশরহাট বাজার বণিক সমিতির প্রধান নির্বাচন কমিশনার এবং সাবেক প্যানেল মেয়র রুস্তম আলী প্রামাণিক ২০ জন প্রার্থীর প্রার্থীতা বৈধ বলে ঘোষনা করেন। বণিক সমিতির অস্থায়ী কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে নির্বাচনে অংশগ্রহণকারীরা উপস্থিত ছিলেন।

    কেশরহাট বাজার বনিক সমিতির নির্বাচনে সভাপতি পদে প্রতিদ্বন্দ্বীতা করবেন কেশরহাট পৌরসভার কাউন্সিলর ও মৎস্য ব্যবসায়ি সাবের আলী মন্ডল, গার্মেন্টস ব্যবসায়ি সাদ আক্কাস ও আলু ব্যবসায়ি মো : আ: মালেক (বাবুল) সহ-সভাপতি পদে মো : মাহাবুবুর রহমান এবং সাধারন সম্পাদক পদে মুদি ব্যবসায়ি শরিফুল ইসলাম, স্বর্ণ ব্যবসায়ি একরামুল হোসেন, কাপড় ব্যবসায়ি আবদুল মালেক ও পরিবশেক মিরাজ উদ্দিন। সহ-সাধারণ সম্পাদক পদে আক্কাস আলী প্রামানিক। সাংগঠনিক সম্পাদক পদে গিফট কর্ণারের তাহসিন বিল্লাহ তাপস ও হাবিবুর রহমান মিঠু প্রতিদ্বন্দ্বিতা করবেন। কার্যনির্বাহি সদস্য পদে চারজন প্রতিদ্বন্দ্বী হলেন সুতা ব্যবসায়ি এনামুল হক, পলিথিন ব্যবসায়ি মাসুদ রানা, কম্পিউটার ব্যবসায়ি মোস্তাফিজুর রহমান খালেদ ও গার্মেন্টস ব্যবসায়ি হেলাল উদ্দিন।

    এছাড়াও বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী হয়েছেন সহ-সভাপতি কসমেটিকস ব্যবসায়ি মাহাবুবুর রহমান, সহ-সাধারণ সম্পাদক পদে মৎস্য ব্যবসায়ি আক্কাস আলী প্রামাণিক, কোষাধাক্ষ পদে ডাচ্ বাংলা ব্যাংকের এজেন্ট ওসমান আলী, দফতর সম্পাদক সবজি ব্যবসায়ি আবু কালাম, প্রচার সম্পাদক জুতা ব্যবসায়ি সাজ্জাদ হোসেন, সাংঙ্কৃতিক ও ক্রিড়া সম্পাদক খাদ্য ব্যবসায়ি মহসিন আলী ও ধর্মবিষয়ক সম্পাদক পদে স্বর্ণ ব্যবসায়ি আবদুর রাজ্জাক।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ