• চট্টগ্রাম বিভাগ

    লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত

      প্রতিনিধি ২৫ মার্চ ২০২২ , ৭:৫৪:২৯ প্রিন্ট সংস্করণ

    এইচ.এম.আল-আমিন,লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি:

    লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগের মেয়াদোত্তীর্ণ কমিটি বিলুপ্ত করা হয়েছে। বিলুপ্ত কমিটির সভাপতি শাহাদাত হোসেন শরীফ ও সাধারণ সম্পাদক জিয়াউল করিম নিশান।শুক্রবার (২৫ মার্চ) রাত সাড়ে ৯ টার দিকে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য সাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন।
    কমিটি বিলুপ্তি পত্র ও স্থানীয় সূত্র জানায়, ২০১৮ সালের ২৫ এপ্রিল শরীফকে সভাপতি ও নিশানকে সাধারণ সম্পাদক করে এক বছরের জন্য লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগের কমিটি গঠন করা হয়েছে।

    মেয়াদোত্তীর্ণ হওয়ায় ওই কমিটি বিলুপ্ত করা হয়। একই সঙ্গে আগামি ৭ কার্য দিবসের মধ্যে নতুন কমিটির জন্য সভাপতি-সম্পাদক পদপ্রত্যাশিদের জীবন বৃত্তান্ত আহবান করা হয়েছে। লক্ষ্মীপুরে সশরীরে উপস্থিত হয়ে প্রার্থীদের কাছ থেকে কেন্দ্রীয় ছাত্রলীগের নাজমুল হক সিদ্দিকি নাজ, আইন বিষয়ক সম্পাদক শাহেদ খান ও সহ-সম্পাদক জাহিদুল ইসলাম নোমান জীবন বৃত্তান্ত সংগ্রহ করবেন।বিলুপ্ত কমিটির সাধারণ সম্পাদক জিয়াউল করিম নিশান বলেন, কমিটি বিলুপ্তির সংবাদ বিজ্ঞপ্তি আমরা ফেসবুকে দেখছি। ভিন্নভাবে আমাদেরকে কেন্দ্র থেকে কোন কিছুই জানানো হয়নি।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ