• সারাদেশ

    রামগতিতে ফুটন্ত বৃত্তি প্রকল্পের সংবর্ধনা অনুষ্ঠান

      প্রতিনিধি ১ জুলাই ২০২৩ , ৮:৫৮:২৭ প্রিন্ট সংস্করণ

    এইচ এম আল আমিন-লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি:

    আদর্শ ফুটন্ত ক্লাব বৃত্তি প্রকল্প ২০২২ এর বৃত্তিপ্রাপ্ত ছাত্র ছাত্রীদের সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে শনিবার সকাল ১০টায় পূর্ব মেহার আদর্শ উচ্চ বিদ্যালয়ের অডিটোরিয়ামে। এতে ট্যালেন্টপুলে ৬ জন এবং জেনারেল গ্রেডে ২০ জনসহ মোট ২৬ জন শিক্ষার্থীকে সংবর্ধনা দেওয়া হয়।

    সংবর্ধনা অনুষ্ঠানে কৃতি শিক্ষার্থীরা তাদের অনুভূতি ব্যক্ত করে। তারা তাদের বক্তৃতায় তুলে আনে, কোভিড পরবর্তী শিক্ষা ব্যবস্থার করুণ দশা। এসময় তারা বলে, জেএসসি পরীক্ষা বাতিলের ফলে পড়ালেখার প্রতি যে অনীহা সৃষ্টি হয়েছিল, ফুটন্ত বৃত্তি পরীক্ষার মাধ্যমে সে অনীহা কাটিয়ে তারা বইমুখী হয়েছিল। তার পুরস্কারও তারা হাতেনাতে পেয়েছে বলে তাদের ধারণা।

    সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আদর্শ উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক ও ফুটন্ত বৃত্তি প্রকল্পের সভাপতি শফিকুল হক। সভাপতিত্ব করেন সমাজসেবক ও রাজনীতিক জহির উদ্দিন বাবর।

    অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তৃতা করেন, ইউপি সদস্য মোঃ নেছার হায়দার, বি. বি. কে. স্কুলের শিক্ষক জাবের উদ্দিন আরজু, আছিয়া বালিকার শিক্ষক শওকত মাহমুদ, কৃতি ছাত্রীর অভিভাবক আবু ছায়েম মোঃ শাহীন, আদর্শ উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মাওলানা আবদুল খালেক, বিবিরহাট রশিদিয়ার শিক্ষক মাওলানা গোলাম মোর্তজা, রাস্তার হাট হাজী এ গফুরের সহকারী প্রধান শিক্ষক আবুল কালাম, সমাজসেবক ও রাজনীতিক আলহাজ্ব নাজিম উদ্দিন, আদর্শ স্কুলের প্রধান শিক্ষক আবু সৈয়দ ইয়ার মাহমুদ এবং ফুটন্ত ক্লাবের প্রধান উপদেষ্টা নুরুল ইসলাম হান্নান।

    আবদুস সামাদ রাজু’র সঞ্চালনায় অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন ফুটন্ত ক্লাবের সিনিয়র সদস্য রাসেল মাহমুদ, কার্যকরী পরিষদ সদস্য হোসাইন মোহাম্মদ রনি ও মাহবুবুল আলম তারেক। অনুষ্ঠানে কোরআন তেলাওয়াত করেন, ফুটন্ত ক্লাবের ক্ষুদে সদস্য ও ক্লাবের উপদেষ্টা ফখরুল ইসলামের বড় ছেলে হাফেজ হাসিবুল ইসলাম শুভ। আদর্শ স্কুল অডিটোরিয়ামে কৃতি ছাত্র ছাত্রীদের এ আয়োজন যেন ছিল একরাশ আলোর মেলা আর এক ঝাঁক তারার ফুল। সংবর্ধনায় ছাত্র ছাত্রীদের জন্য ছিল সনদ, ক্রেস্ট এবং প্রাইজমানি।

    অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ফুটন্ত ক্লাবের উপদেষ্টা নজরুল ইসলাম, বাংলাদেশ সেনাবাহিনীর সাবেক সদস্য শাহাদাত হোসেন সমীর, ফুটন্ত ক্লাবের সিনিয়র সদস্য কামরুল ইসলাম, শহীদুল ইসলাম কৌশিক, আবদুস সালাম কলি, মোতালেব হোসেন রাজিব, কার্যকরি পরিষদ সদস্য সাব্বির হোসেন বাবু, মোঃ আফসার উদ্দিন, সদস্য মহিবুল আলম তানিম, মেহেদী হাসান শিশির, তানভীর হোসেন হৃদয়, আকবর হোসেন হৃদয় প্রমূখ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ