• জনপদ

    মেহেন্দিগঞ্জে অসহায় দুস্তদের মাঝে ১ হাজার কম্বল বিতরণ

      প্রতিনিধি ২৬ জানুয়ারি ২০২৪ , ১০:২৪:০৮ প্রিন্ট সংস্করণ

    আঃ কাদের কারিমী-বরিশাল জেলা প্রতিনিধি:

    বরিশাল জেলার হিজলা উপজেলার সংহতি মাধ্যমিক পাইলট বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে অসহায় দুস্তদের মাঝে ৫০০ শত কম্বল বিতরণ এবং হিজলা উপজেলার গুয়াবাড়িয়া ইউনিয়নের কাসেমুল উলুম ইসলামের মাদ্রাসার মাঠ প্রাঙ্গনে ৫০০ কম্বল বিতরণ হিজলায় মোট ১০০০ হাজার কম্বল বিতরণ এবং মেহেন্দিগঞ্জে ১০০০ কম্বল বিতরণ সহ মোট ২০০০ হাজার কম্বল বিতরণ করেন, হিজলার সুর্য সন্তান বাংলাদেশ সুপ্রিম কোর্ট আপীল বিভাগের আইনজীবী ব্যারিষ্টার এ এম মাসুম।

    আজ ২৬ জানুয়ারী শুক্রবার সকাল দশটার সময় উক্ত কম্বল বিতরণ করা হয়।হিজলা মেহেন্দিগঞ্জের বিভিন্ন অঞ্চলে এতিম অসহায় দুস্তদের মাঝে গরু বিতরণ, মসজিদ মাদ্রাসার সার্বিক সহযোগিতা,শাড়ি, কম্বল বিতরণ সহ বিভিন্ন সামাজিক কাজে সার্বিক সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন ব্যারিষ্টার মাসুম ।

    সেই ধারাবাহিকতায় আজও হিজলা উপজেলায় ১০০০ হাজার কম্বল বিতরণ শেষে মেহেন্দিগঞ্জে ও ১০০০ হাজার কম্বল বিতরণ করে অসহায় দুস্তদের মন জয় করেন। কম্বল পেয়ে একাধিক বৃদ্ধ ও বৃদ্ধা মহিলা কান্না স্বরে বলেন এই প্রচন্ড শীতে একটি কম্বল পেয়ে আমার খুব উপকার হয়েছে। কম্বল বিতরণ অনুষ্ঠানে ব্যারিস্টার এ এম মাসুম, তার মাতা মরহুমা মোসাঃ লুৎফুন্নেছা বেগম এর রুহের মাগফেরাতের জন্য ও পিতা আলহাজ্ব হাফেজ মাওলানা মোস্তাফিজুর রহমান সাহেবের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা,বড় ভাই জনাব আলহাজ্ব আব্দুল কাদের ফারুক সাহেব এবং পরিবারের সকলের জন্য দোয়া চান।

    এ সময় আরও উপস্থিত ছিলেন, এফ এ আর গ্রুপের ডায়রেক্টর আলহাজ্ব আবুল খায়ের মানিক, মাষ্টার মোঃ আহসানউল্লাহ, হানিফ খাঁন সহ স্থানীয় ব্যাক্তিবর্গ। কাসেমুল উলুম ইসলামীয়া মাদ্রাসা ও শামসুন্নাহার মহিলা মাদ্রাসার প্রিন্সিপাল আলহাজ্ব মাওঃ সালাহউদ্দিন খান, প্রধান হাফেজ, হাফেজ মোঃ আহমাদুল্লাহ সাহেব, মাওলানা,আলমগীর সাহেব,মাওলানা জাহিদুল ইসলাম ও প্রশাসনের কর্মকর্তা।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ