• গণমাধ্যম

    রাজশাহীতে বিএমএসএস’ র বিভাগীয় সম্মেলন ও মিলন মেলা অনুষ্ঠিত

      প্রতিনিধি ২৬ নভেম্বর ২০২২ , ৬:১৭:৫২ প্রিন্ট সংস্করণ

    আলমগীর হুসাইন অর্থঃ

    রাজশাহীতে বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি ( বিএমএসএস’র) বিভাগীয় সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল ১১ ঘটিকায় মহানগরীর পিঁপড়া কনভেনশন হলে এ উপলক্ষে জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এই সম্মেলন সাফল্য মন্ডিত করতে একাধিক মিটিং, ভার্চুয়াল মিটিং অনুষ্ঠিত হয়। সংগঠনটির কেন্দ্রীয় নেতৃবৃন্দ এবং বিভাগীয় সম্মেলন কমিটি সম্মেলন সফল করার লক্ষ্যে দিনরাত অতন্ত্র প্রহরীর ন্যায় কাজ করেছে।

    বিভাগীয় কমিটির আহবায়ক জুয়েল আহমেদ এর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাবেক পিআইডির মহাপরিচালক এবং রাবি শিক্ষক সমিতির সভাপতি প্রফেসর দুলাল চন্দ্র বিশ্বাস। প্রধান আলোচক হিসাবে উপস্থিত ছিলেন সংগঠনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান খন্দকার আছিফুর রহমান। বিশেষ অতিথি ছিলেন সিনিয়র ভাইস চেয়ারম্যান নজরুল ইসলাম মল্লিক, মহাসচিব মো: সুমন সরদার, সাংগঠনিক সম্পাদক নওসাদ প্রধান, সাইফুল ইসলাম সাইফ, সহ-সাংগঠনিক সম্পাদক সুজন মাহমুদ,

    সহ-সম্পাদক মো: সেলিম হোসেন, দপ্তর সম্পাদক (খুলনা বিভাগ) জাকির হোসেন হৃদয় ও কেন্দ্রীয় নির্বাহী সদস্য আমীর হোসেন। সভায় বক্তব্য রাখেন রাজশাহী বিভাগীয় কমিটির সদস্য সচিব আরিফুল ইসলাম, রাজশাহী টিভি জার্নালিস্ট এসোসিয়েসনের সভাপতি মেহেদী হাসান শ্যামল, এছাড়াও বিভিন্ন জেলা ও উপজেলার সাংবাদিকবৃন্দ আলোচনায় অংশ গ্রহণ করেন । উল্লেখ্য বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি প্রতিষ্ঠা লগ্ন থেকে তৃণমূল সাংবাদিকদের কল্যাণে কাজ করে চলেছে। সংগঠনের কেন্দ্রীয় নেতৃবৃন্দ নির্যাতিত, নিপীড়িত সাংবাদিকদের পাশে দাঁড়াবার আপ্রাাণ চেষ্টা চালিয়ে যাচ্ছেন।

    বিভাগের সকল জেলা ও থানার তৃণমূল পর্যায়ের শতাধিক সাংবাদিকদের অংশ গ্রহণে এক মিলন মেলার আমেজ সৃষ্টি করে। সাংবাদিকরা তাঁদের নানা সমস্যার কথা কেন্দ্রীয় নেতৃবৃন্দ সামনে অকপটে তুলে ধরেন। দ্বিতীয় অধিবেশনে সর্ব সম্মতিক্রমে জুয়েল আহমেদ কে সভাপতি এবং আরিফুল ইসলাম কে সাধারণ সম্পাদক করে বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি ১৩৪ সদস্য বিশিষ্ট রাজশাহী বিভাগীয় কমিটি ঘোষণা করেন সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি খন্দকার আসিফুর রহমান।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ