• রাজশাহী বিভাগ

    মহাদেবপুরে বৃদ্ধার অর্ধগলিত লাশ উদ্ধার

      প্রতিনিধি ১১ জুলাই ২০২২ , ৩:৩৭:১৩ প্রিন্ট সংস্করণ

    নওগাঁর মহাদেবপুরে বলিহার ব্রীজের পাশ্ববর্তী রাস্তার পাশে থেকে অর্ধগলিত অবস্থায় সুবল চন্দ্র রায় (৬৭) নামের এক ব্যক্তির অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। নিহতের মরদেহ উদ্ধার করে মর্গে পাঠায় পুলিশ। নিহত সুবল চন্দ্র নওগাঁ সদর উপজেলার হাট নওগাঁ গ্রামের মৃত নিতায় চন্দ্র রায়ের ছেলে। সরেজমিনে গিয়ে জানা যায়, সোমবার বেলা সাড়ে ১০ টার দিকে উপজেলার নওগাঁ-রাজশাহী মহাসড়কের বলিহার ব্রীজের উত্তর পাশে জঙ্গলের ভেতরে একটি অর্ধগলিত মরদেহ দেখতে পায় স্থানীয়রা।

    তাৎক্ষণিক ভাবে তারা নওহাটা পুলিশ ফাড়িতে সংবাদ দিলে পুলিশ ঘটনাস্থলে যায়। মুহূর্তে এ সংবাদ এলাকায় ছড়িয়ে পড়লে নিহতের স্বজনরা এসে তার মরদেহ সনাক্ত করেন
    নিহতের ছেলে সমন রায় ও মানিক রায় জানান, আমার বাবা চাল ও আটার ডিলার ছিলেন। আমার বাবা পনের দিন আগে স্টোক করলে চিকিৎসা করে তাকে সুস্থ করা হয়। এরপর তিনি গত বৃহস্পতিবার সকাল ১০টার দিকে মোড়ে চা খেয়ে বাসায় যাওয়ার উদ্দেশ্যে যায়।

    এরপর তিনি আর বাসায় যায়নি। এঘটনায় গত ৮ জুলাই নওগাঁ সদর মডেল থানায় একটি জিডি করি। এবিষয়ে মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ আজম উদ্দিন মাহমুদ বলেন, আজ সকাল সাড়ে ১০ টার দিকে স্থানীয়দের মাধ্যমে জানতে পেরে ঘটনাস্থলে গিয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য প্রেরণ করা হয়েছে। এবিষয়ে পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ