• রাজশাহী বিভাগ

    পত্নীতলায় অটো চার্জার ছিনতাই ও হত্যা মামলার মূল আসামি গ্রেফতার

      প্রতিনিধি ২২ জানুয়ারি ২০২৪ , ১২:০১:৪৩ প্রিন্ট সংস্করণ

    কাওছার হাবিব-নওগাঁ প্রতিনিধি:

    নওগাঁর পত্নীতলা উপজেলার সাপাহারগামী পাকা রাস্তার ইটভাটার পাশের জমিতে অটো চার্জার চালকের মরদেহ উদ্ধারের ঘটনায় হাদিউল ইসলাম সজিবুর (৩৫) ও আশরাফুল ইসলাম (৩৭) নামে দুজনকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার রাতে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।
    পত্নীতলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোজাফফর হোসেন রবিবার (২১ জানুয়ারি) দুপুরে এ তথ্য জানান।

    গ্রেপ্তারকৃতরা হলেন- বগুড়া জেলার শিবগঞ্জ উপজেলার হাজরাবাড়ি ফকিরপাড়া গ্রামের আজহার আলীর ছেলে হাদিউল ইসলাম সজিবুর ওরফে জীবন (৩৫) ও গাবতলী উপজেলার রামেশ্বরপুর মাঝপাড়া গ্রামের মৃত. আফছার মোল্লার ছেলে আশরাফুল ইসলাম আশরাফ (৩৭)।পুলিশ জানায়, ১১ জানুয়ারি বৃহস্পতিবার সকাল ৯টার দিকে পত্নীতলা বাজার এলাকায় পত্নীতলা- সাপাহারগামী পাকা রাস্তার পাশে একটি জমিতে আজিজার রহমান (৫০) নামে এক অটোচার্জার চালকের লাশ উদ্ধার করা হয়। তিনি মহাদেবপুর উপজেলার গোবিন্দপুর গ্রামের মৃত. ছফের আলীর ছেলে। কে বা কারা তাকে হত্যা করে তার অটো চার্জার ছিনতাই করে।

    এ ঘটনায় তথ্যপ্রযুক্তির মাধ্যমে ও গোপন সংবাদের ভিত্তিতে নওগাঁ জেলা পুলিশ সুপার মুহাম্মদ রাশিদুল হক এর দিকনির্দেশনায় পত্নীতলা থানার অফিসার ইনচার্জ মোজাফফর হোসেনের নেতৃত্বে পত্নীতলা থানা পুলিশের একটি টিম অভিযান চালিয়ে রংপুর জেলার পীরগঞ্জ থানার সাতগাড়া গ্রাম হতে হাদিউল ইসলাম ও বগুড়া জেলার সদর থানাধীন পীরগাছা বাজার থেকে আশরাফুল ইসলামকে গ্রেপ্তার করে। ছিনতাই করা অটো চার্জারটিও উদ্ধার করা হয়। পত্নীতলা থানার ওসি মোজাফফর হোসেন বলেন, ‘হাদিউল ও আশরাফুল এদের একটি সংঘবদ্ধ চক্র রয়েছে। তারা অটো চার্জার ছিনতাইয়ের অপরাধে জড়িত।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ