• Uncategorized

    মতলব উত্তরে সাংবাদিক পরিচয়ে চাঁদা আদায়কালে আটক ৩

      প্রতিনিধি ১৬ এপ্রিল ২০২১ , ১১:৫২:৪৮ প্রিন্ট সংস্করণ

    মো. তুহিন ফয়েজঃ

    সাংবাদিক ও আইনের লোক পরিচয় দিয়ে মাছবাহী ট্রাকে চাঁদা আদায়কালে ৩জনকে আটক করেছে মতলব উত্তর থানা পুলিশ।আটককৃতদের বিরুদ্ধে চাঁবাবাজির মামলা নেয়া হয়েছে বলে থানা পুলিশ সূত্রে জানা গেছে।

    জানা যায়, ১৬ এপ্রিল (শুক্রবার) মতলব উত্তর থানাধীন আমিরাবাদ গ্রামের মাছ ব্যবসায়ী মো. জাহাঙ্গীর বিভিন্ন প্রজাতির দেশীয় মাছ ভর্তি করা পিকআপ নিয়ে নারায়ণগঞ্জ যাওয়ার পথে মতলব উত্তর থানাধীন ঠেটালিয়া সোলেমান শাহ ফিলিং স্টেশনের সামনে পৌছিলে আসামী মোঃ শফিকুল ইসলাম ওরফে রিংকু (৩৭), পিতা- মৃত রফিকুল ইসলাম, মাতা- মৃত সুফিয়া, সাং- ঘাসিরচর, পোঃ নিশ্চিন্তপুর, থানা- মতলব উত্তর, জেলা- চাঁদপুর এ/পি ৫৫৬ এ মধ্য কলাদি, মসজিদ সংলগ্ন, থানা- মতলব দক্ষিন।

    মো. সোহেল সরকার (৩২), পিতা- মৃত আউয়াল সরকার, মাতা- সাহারা বেগম, ও মো. মাসুম সরকার (৩৬), পিতা- নওয়াব মিয়া সরকার, মাতা- বিলকিস বেগম, উভয় সাং- বাইশপুর, পো. মতলব দক্ষিন, থানা- মতলব দক্ষিন, জেলা- চাঁদপুর’সহ অজ্ঞাতনামা ৪/৫ জন ব্যক্তি পিকআপটি থামাইয়া অবরুদ্ধ করে এবং নিজেদেরকে সাংবাদিক ও আইনের লোক পরিচয় দিয়ে চাঁদা দাবি করে।

    আসামীরা বিভিন্ন হুমকি ধমকী প্রদর্শন করত: মাছ ব্যবসায়ী জাহাঙ্গীর এর নিকট হইতে চাঁদা আদায় করিয়া আসামীরা দাউদকান্দির দিকে যাওয়ার পথে স্থানীয় লোকজন আসামীদেরকে অত্র থানাধীন টরকী দর্জি বাড়ীর সামনে হইতে আটক করে । মতলব উত্তর থানা পুলিশকে সংবাদ দিলে থানা পুলিশ আসামীদের নিয়ে আসে ও উক্ত বিষয়ে মাছ ব্যবসায়ী জাহাঙ্গীর বাদী হইয়া এজাহার দায়ের করিলে আসামীদের বিরুদ্ধে একটি চাঁদাবাজির নিয়মিত মামলা রুজু হয়। গ্রেফতারকৃত আসামীদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়।

    মতলব উত্তর থানার ওসি মুহাম্মদ শাহজাহান কামাল বলেন, বিভিন্ন সময় আটককৃত আসামীরা বিভিন্ন মালবাহী ট্রাকে সাংবাদিক ও আইনের লোক দাবী করে চাঁদা আদায় করতো। মাছ ব্যবসায়ী জাহাঙ্গীর এর নিকট হইতে চাঁদা আদায় করে আসামীরা দাউদকান্দির দিকে যাওয়ার পথে স্থানীয় লোকজন আসামীদেরকে টরকী দর্জি বাড়ীর সামনে হইতে আটক করে পুলিশকে খবর দিলে তাদের গ্রেফতার করে নিয়ে আসে। তাদের বিরুদ্ধে চাঁদাবাজির মামলা নিয়ে আদালতে সোপর্দ করা হয়েছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ