• Uncategorized

    পাঁচ মাস অতিবাহিত হলেও কালভার্ট নির্মানের কোনো অগ্রগতী নেই

      প্রতিনিধি ২৪ সেপ্টেম্বর ২০২০ , ১২:২৬:৩৬ প্রিন্ট সংস্করণ

     

    নাহিদ সুমন জীবননগর চুয়াডাঙ্গাঃ

    মহামারী করোনার মধ্যেই যখন মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে দূর্বার গতিতে এগিয়ে চলছে বাংলাদেশ, ঠিক তখনই কিছু কর্মকর্তার  পরিপূর্ণ  নজরদারির অভাবে উন্নয়নের চিত্র পাল্টে গণমানুষের ক্ষোভের সৃষ্টি হয়েছে।

    এমনই চিত্র দেখা যাচ্ছে  চুয়াডাঙ্গার জেলার জীবননগর উপজেলার আন্দুলবাড়ীয়া এলাকায়, আন্দুলবাড়ীয়া সহ আশেপাশের মানুষের জনদূর্ভোগের শেষ নাই।  ঠিকাদার কালভার্ট ভেঙে ফেলে রেখেছেন প্রায় পাঁচ মাস, নতুন কালভার্ট নির্মানের কোনো অগ্রগতি নাই ক্ষোভে ফুঁসেছেন এলাকাবাসী। আন্দুলবাড়ীয়া ইউনিয়নের হারদা চাঁদপুর সড়কের রাজাগাড়ী নামক স্থানের কালভার্টের স্থানটি পরিদর্শন করে

    দেখা যায়, পূর্বের কালভার্ট ভেঙে ফেলায় স্থানটি পুকুরে পরিণত হয়েছে, স্থানীয়দের দাবি দুইপাশের পিছ রাস্তার উপরে জন্মানো  ঘাস ও গাছড়া গুলি দেখে মনে হয় ৬ মাসের বেশি বয়স, কালভার্টের পুকুরে কেউ মাছ ধরছেন, আবার কেউ সাঁতার  কাটতে ঝাঁপিয়ে পড়েছেন,  আবার চরম ক্ষোভে ফুঁসছেন হাজরো পথচারী।

    দ্রুত কালভার্ট নিমর্মানের কাজ শুরু করার ব্যাপারে জীবননগর উপজেলা প্রকৌশলী জনাব, বোরহান উদ্দিন খানের কাছে জানতে  চাওয়া হলে তিনি বলেন, বিষয়টি আমার জানা ছিলো না, হয়তোবা বর্ষার মৌসুমে হওয়ায় কাজ বন্ধ আছে, বায়পাসে তৈরি করা  রাস্তাটি ঠিকাদারের সাথে কথা বলে অতিদ্রুত চলাচলের উপযুক্ত করে দেওয়ার উদ্যোগ নেওয়ার জন্য  জানানো হবে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ