• জনপদ

    ভূমিকম্প ও অগ্নিকাণ্ডে বিষয়ক আলোচনা

      প্রতিনিধি ১২ অক্টোবর ২০২৩ , ৭:২৯:১১ প্রিন্ট সংস্করণ

    কাওছার হাবিব:

    অসমতার বিরুদ্ধে লড়াই করি দুর্যোগ সহনশীলভবিষ্যৎ গড়ি
    এই প্রতিপাদ্য নিয়ে- পত্নীতলা উপজেলা প্রশাসন  আয়োজনে, আন্তর্জাতিক দুর্যোগ প্রমোশন দিবস ২০২৩ উদযাপন উপলক্ষে ভূমিকম্প ও অগ্নিকাণ্ডে করণীয় বিষয়ক মহড়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা পরিষদ সভা কক্ষে ১২ অক্টোবর বৃহস্পতিবার, সকাল ১১,০০ ঘটিকায়। উপজেলা সহকারী কমিশনার (ভূমি) অফিসার, মোঃ আজিজুল কবির
    এর সভাপতিত্বে ও উপজেলা জাতীয় মহিলা সংস্থার দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা, মোঃ আমিনুল ইসলাম এর সঞ্চালনায়।

    বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, মোঃ আব্দুল গাফফার গাফফার। উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক, মোঃ আব্দুল আহাদ রাহাদ। উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা মহিলা লীগের আহবায়ক, মোছাঃ খাদিজাতুল কোবরা মুক্তা। উপজেলা  দুর্যোগ ব্যবস্থাপনা ( প্রকল্প) অফিসার, মোঃ শোয়েব খান।

    উপজেলা মাধ্যমিক শিক্ষা,অফিসার এ টি এম জিল্লুর রহমান। উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার,মোঃ মোকলেছুর রহমান।উপজেলা ফায়ার সার্ভিস ও সিভিল সার্ভিস ষ্টোশনের ইনচার্জ মোঃ রায়হান ইসলাম। উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক,শ্রী দিলিপ চৌহান। উপজেলা কারিতাস এসএম আর পি প্রকল্প মাঠ কর্মকর্তা, জনাব মোঃ এনামুল হক ও ছাত্র, ছাত্রী সহ সুধী জন প্রমূখ উপস্থিত ছিলেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ