• Uncategorized

    পানিতে ডুবে প্রান গেল দুই ভাইয়ের

      প্রতিনিধি ৭ এপ্রিল ২০২৩ , ৪:৫০:০১ প্রিন্ট সংস্করণ

    মো:মাহাফুজুর রহমান নড়াইল জেলা প্রতিনিধি

    নড়াইলের ভৈরব নদে ডুবে আইয়ান ফরিক(৩)ও আড়াই বছরের তাহসীন ফকির নামে দুই শিশুরমৃত্যু হয়েছে। বৃহাসপতিবার(৬ এপ্রিল)সনদার সদর থানাধীন আফরা গ্রামস্থল ভৈরব নদীর কাঠের ব্রিজের পাশে শিশুদের মরা দেহ উদ্ধার করা হয়।

    নিহতরা হলো-নড়াইল সদর থানাধীন শেখহাটি ইউনিয়নের আফরা গ্রামের সুলতান ফকিরের ছেলে তাহসীন ফকির ও দবির ফকিরের ছেলে আইয়ান ফকির। তারা সম্পর্কে আপন চাচাতো ভাই।

    পুলিশও স্থানীয় সূত্রে জানা যায়, প্রতিদিনের ন্যায় গত কাল বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫ টার দিকে দুই ভাই বাড়ির পাশের নদের পাড়ে খেলা করছিল।ইফতারের আগে তাদের মায়েরা শিশু দুটিকে দেখতে না পেয়ে অনেক খোঁজাখুঁজি করেন।পরিবার ও প্রতিবেশীরা খোঁজাখুঁজি একপর্যায়ে ইফতারের আগে ভৈরব নদের কাঠের ব্রিজ এলাকায় ভাসতে দেখে স্থানীয়রা উদ্ধার করেন।পরে দ্রুত তাদেরকে যশোরের বাঘারপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে জরুরি বিভাগের চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

    নড়াইল সদর থানার পুলিশের ভার প্রাপ্ত কর্মকর্তা (ওসি)মো:ওবাইদুর রহমান বলেন,একই পরিবারে দুটি শিশুর এমন মৃত্যুর ঘটনা দুঃখজনক।এবিষয়ে থানায় একটি অপমৃত্যু মামলা রুজু হয়েছে।আমরা তদন্ত করে দেখছি নিছক একটি দুর্ঘটনা নাকি অন্য কোনো বিষয় জড়িত আছে। শিশুদের মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ