• Uncategorized

    ময়মনসিংহ জেলা পিবিআই নিখোঁজের দীর্ঘ ০৩ বছর পর ভিকটিমকে উদ্ধার করলো।

      প্রতিনিধি ২৬ নভেম্বর ২০২০ , ১:১২:৩০ প্রিন্ট সংস্করণ

    গোলাম কিবরিয়া পলাশ-ময়মনসিংহঃ

    গত ০৭/০৯/২০১৭ খ্রিঃ সকাল অনুমান ০৮.০০ ঘটিকায় হাসনা বেগম (৪০), স্বামী মোঃ জিন্নত আলী (৪৮), সাং-চরগোবদিয়া, থানা-কোতোয়ালী, জেলা-ময়মনসিংহ হঠাৎ বাড়ী হতে নিখোঁজ হয়ে যায়। ভিকটিমের স্বামী আত্মীয়-স্বজনসহ সম্ভাব্য সকল জায়গায় তার স্ত্রী হাসনা বেগমকে খোজাখুজি করেন।

    কিন্তু কোথাও তার স্ত্রীকে খুঁজে না পেয়ে ০৮/০৯/২০১৭ খ্রিঃ কোতোয়ালী থানায় একটি জিডি (নং ৪৯৪/১৭) করেন। কোথাও স্ত্রীর কোন হদিস না পেয়ে ভিকটিমের স্বামী মোঃ জিন্নত আলী বাদি হয়ে বিজ্ঞ আদালতে কোতোয়ালী থানার সিআর মামলা নং-১১৯/২০২০, ধারা-নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সং/০৩) এর ৭/৩০ এ মামলা দায়ের করেন।

    মামলায় বাদি একই গ্রামের আমজাদ হোসেন সরকার হরফে টুটুল মিয়া (৪৫), পিতা-মৃত বেনজামুল সরকারকে তার স্ত্রীকে অপহরণের অভিযোগ করেন। বিজ্ঞ আদালতের নির্দেশে গত ০১/১০/২০২০ খ্রিঃ পিবিআই, ময়মনসিংহ জেলায় মামলাটি গৃহীত হয় এবং মামলার তদন্তভার এসআই (নিঃ) মোঃ সুমন মাহমুদ এর উপর অর্পণ করা হয়।

    পুলিশ সুপার জনাব গৌতম কুমার বিশ্বাস এর দিক নির্দেশনায় ও তত্তাবধানে তদন্তকারী কর্মকর্তা গোপন সংবাদের ভিত্তিতে অদ্য ২৫/১১/২০২০ খ্রিঃ সকাল ১০.৩০ ঘটিকার সময় গাজীপুর জেলার শ্রীপুর থানাধীন পাথারপাড়া গ্রামে ভাড়া বাসা হতে ভিকটিম হাসনা বেগমকে উদ্ধার করেন। আজ ভিকটিমের নারী শিশু নির্যাতন দমন আইনের ২২ ধারায় জবানবন্ধি লিপিবদ্ধ করানোর জন্য বিজ্ঞ আদালতে উপস্থাপন করা হয়।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ