• আমার দেশ

    শুক্রবার সারা দেশে বিক্ষোভের ডাক দিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশে

      প্রতিনিধি ১২ জুন ২০২৩ , ১০:৩০:৩১ প্রিন্ট সংস্করণ

    বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে ইসলামী আন্দোলন বাংলাদেশের মননীত পদপ্রার্থী মুফতী সৈয়দ মোঃ ফয়জুল করীম (শায়খে চরমোনাই) মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করছিলেন।নির্বাচনের আগ পর্যন্ত সুষ্ঠু পরিবেশ থাকলেও আজ ১২ জুন সোমবার নির্বাচনের চিত্র ছিলো সম্পুর্ন ভিন্ন। অধিকাংশ কেন্দ্র সরকার দলীয় ক্যাডারদের মাধ্যমে দখল করে রাখা সহ বিভিন্ন অনিয়ম ও দেখা গেছে। এমনকি হাত পাখা মার্কার প্রার্থী ও ইসলামী আন্দোলন বাংলাদেশের সিনিয়র নায়েবে আমীর মুফতী সৈয়দ মোঃ ফয়জুল করীম শায়খে চরমোনাইর উপর হামলার ঘটনা ও ঘটেছে বরিশাল সিটিতে।

    যার প্রতিবাদে বিকাল বেলা সারাদেশে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।যার কারনে ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর মুফতী সৈয়দ মোঃ ফয়জুল করীম পীর সাহেব চরমোনাই আজ ১২ জুন বিকাল বেলা সংবাদ সম্মেলন করে বরিশাল সিটি ও খুলনা সিটির ফলাফল বর্জন সহ সিলেট এবং রাজশাহী সিটি নির্বাচনকে বয়কট করেছে।

    পাশাপাশি নির্বাচন কমিশন কে পদত্যাগের ও দাবি জানান ইসলামী আন্দোলন বাংলাদেশ। এ ছাড়াও আগামী ১৬ জুন শুক্রবার আন্দোলনের ডাক দিয়েছেন ধর্মভিত্তিক দলটি।এর পরে আরও নতুন কর্মসূচি ঘোষণা করা হবে বলেও হুশিয়ারি দেন পীর সাহেব চরমোনাই।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ