• Uncategorized

    কুমিল্লায় লালমাই থানাধীন শাহপরান হত্যা মামলার চার আসামী আটক ও মিশুক গাড়িটি উদ্ধার

      প্রতিনিধি ১৫ অক্টোবর ২০২০ , ১২:৪৬:১২ প্রিন্ট সংস্করণ

     

    সাগর দেব নাথ, বুড়িচং (কুমিল্লা) প্রতিনিধি :
    গত ১২ সেপ্টেম্বর লালমাই থানাধীন বাগমারা দক্ষিণ ইউনিয়নের জয়নগরে ডাকাতিয়া নদীর পাড়ে নিহত মিশুক গাড়ীর চালক শিশু ৪র্থ শ্রেনীর ছাত্র শাহপরান হত্যা মামলার আসামী নুর উদ্দীন নুরু, শহিদ উল্লাহ, গোলাপ হোসেন, নাছির উদ্দীনকে আটক ও মিশুক গাড়িটি তথ্য প্রযুক্তির সহায়তায় উদ্ধার করা হয়। গতকাল ১৪ অক্টোবর লালমাই থানা পুলিশের তৎপরতার ফলে ক্লুলেস এ মামলার রহস্য উদঘাটন করা হয়।

    উল্লেখ্য, গত ১২ সেপ্টেম্বর কুমিল্লায় লালমাই উপজেলার জয়নগর ও নাগরীপাড়ার মধ্যকার ডাকাতিয়া নদীর উপর ব্রিজের পশ্চিম পাশে আনুমানিক ১৪ বছরের এক শিশুর লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়, খবর পেয়ে ঘটনাস্থল ঘিরে রেখে পরে লাশটি উদ্ধার করে লালমাই থানা পুলিশ।
    স্থানীয় সুত্রে জানা যায়, ডাকাতিয়া নদীর নাগরীপাড়া দক্ষিন পাড়া ও জয়নগর সংলগ্ন ব্রিজে পশ্চিম পাশে এক ছেলের লাশ পড়ে থাকতে দেখেছে স্থানীয় এলাকাবাসী, পরে থানায় খবর দেওয়া হলে লাশটি উদ্ধার করে লালমাই থানা পুলিশ।
    নিহত শাহপরান লালমাই উপজেলা ভূলইন উত্তর ইউনিয়নের বেতাগাঁও গ্রামের আব্দুল মালেকের ছেলে।
    শাহপরান হত্যাকাণ্ডের ঘটনা নিয়ে কুমিল্লা জেলা পুলিশ সুপারের কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) আজিম উল আহসান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) তানভীর সালেহীন ইমন পিপিএম, লালমাই থানা পুলিশ এর ভারপ্রাপ্ত অফিসার জনাব মোহাম্মদ আইয়ুব, লালমাই প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক কামাল হোসেন সহ পুলিশের উর্ধতন কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।

    এই হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন করায় লালমাই থানা পুলিশ সহ পুলিশ প্রশাসনের সকলকে ধন্যবাদ জানান লালমাই প্রেস ক্লাবের সভাপতি ড. শাহজাহান মজুমদার ও সাধারণ সম্পাদক মো: কামাল হোসেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ