• Uncategorized

    উখিয়া মুক্তিযোদ্ধা শমশের আলম চৌধুরী সড়ক চলমান কাজ পরিদর্শনে খাইরুল আলম চৌধুরী

      প্রতিনিধি ২৬ মে ২০২১ , ১:৩১:৩৪ প্রিন্ট সংস্করণ

    কক্সবাজার জেলার বীর মুক্তিযোদ্ধা শমশের আলম চৌধুরী সড়ক চলমান কাজ পরিদর্শনে গিয়ে শতভাগ গুণগত মান বজায় রেখে কাজ সম্পাদনের নির্দেশনা প্রদান করেন উখিয়া উপজেলার রত্নাপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব মোঃ খাইরুল আলম চৌধুরী।

    গতকাল ২৫/০৫/২০২১ইং তারিখ রত্নাপালং ইউনিয়নের অন্যতম গুরুত্বপূর্ণ সড়ক মুক্তিযোদ্ধা শমশের আলম চৌধুরী সড়ক (তেলীপাড়া ৭নং ওয়ার্ড) চলমান কাজের অগ্রগতি দেখতে যান তিনি, এসময় সাথে ছিলেন কাজের গুনগত মান নির্ণয়ে নিয়োজিত কক্সবাজার এলজিইডি অফিসের ল্যাব টেকনিশিয়ান, উখিয়া উপজেলা উপ-সহকারী প্রকৌশলী জনাব সৌরব হোসেন, ঠিকাদার জনাব খোকা চৌধুরী ও ৭নং ওয়ার্ডের ইউপি সদস্য জনাব মোহাম্মদ সেলিম। এছাড়া উক্ত এলাকার সর্বস্থরের জনসাধারণ এ সময় উপস্থিত ছিলেন।

    সড়কটি যাতে টেকসই হয় সেই লক্ষে কাজের গুনগত দিকের প্রতি লক্ষ্য রেখে কাজ পরিচালনা করতে নিয়োজিত ঠিকাদারী প্রতিষ্ঠানের প্রতিনিধিগণকে জনাব চেয়ার‌ম্যান খাইরুল আলম চৌধুরী নির্দেশনা প্রদান করেন। বর্ষার পূর্বে যাতে উক্ত রাস্তা চলাচল উপযোগী হয় তার জন্য গুনগতমান ঠিক রেখে দ্রুত তার সাথে কাজ পরিচালনা করতে ঠিকাদারকে অনুরোধ করেন এবং স্থানীয় জনসাধারণকে আন্তরিকতার সাথে সহযোগীতা করতে আহবান জানান।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ