• Uncategorized

    ন‌ওগাঁর ধাম‌ইরহাটে মুজিবর্ষ উপলক্ষে বৃক্ষ রোপন  এবং গাছ বিতরণ-দৈনিক অালোকিত ৭১ সংবাদ 

      প্রতিনিধি ১৩ আগস্ট ২০২০ , ২:৪৭:০০ প্রিন্ট সংস্করণ

    মোঃ মুরাদুজ্জামান মুরাদ-ধাম‌ইরহাট প্রতিনিধিঃ

    ন‌ওগাঁর ধাম‌ইরহাটে , ধাম‌ইরহাট সরকারি এম.এম কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক আশিকুর রহমানের আয়োজনে বৃহস্পতিবার বিকেল ৩ টায় মুজিব বর্ষ উপলক্ষ্যে বৃক্ষ রোপন কর্মসূচি এবং গাছ বিতরণ করা হয় ।

    এই সময় ফলজ, ঔষধি ও কাঠ জাতীয় সহ বিভিন্ন  গাছ জনসাধারণের মাঝে বিতরণ এবং রোপন করেন ‌। এই সময় ধাম‌ইরহাট সরকারি এমন.এম কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক আশিকুর রহমান সাংবাদিকদের জানান,

    “আমাদের ইতিহাসের মহানায়ক হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান।  ইতিহাসের মহানায়কেরাই কেবল জীবনের প্রতিটি মুহূর্তকে স্মরণীয় করে রাখতে পারেন। উজ্জ্বল স্বাক্ষর রাখতে পারেন জীবনের পরতে পরতে। তাঁর দূরদর্শী কর্মকাণ্ড থেকে বাদ যায়নি বৃক্ষরোপণের মতো অতি গুরুত্বপূর্ণ বিষয়টিও। এ দেশের প্রাকৃতিক ভারসাম্যতা বজায় রাখতে তিনি বৃক্ষরোপণের ওপরই জোর দিয়েছিলেন অনেক বেশি। তাঁর এই উপলব্ধির বহিঃপ্রকাশও ঘটেছিল নানাভাবে। তার স্মরণে এবং পরিবেশ রক্ষায় “মুজিব বর্ষের আহ্বান, তিনটি করে গাছ লাগান”  এই স্লোগানকে সামনে রেখে আজ আমি বৃক্ষ রোপন এবং গাছ বিতরণ করি ।

    উক্ত অনুষ্ঠানে উপস্থিত থেকে উদ্বোধন করেন ধাম‌ইরহাট উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম । এছাড়াও আরও উপস্থিত ছিলেন, ৪ নং উমার ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ গোলাম রাব্বানী, ধাম‌ইরহাট উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আহসান হাবীব পান্নু, ৪ নং উমার ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম জয়, ছাত্রলীগ কর্মী রাজু ইসলাম,সাঈদ নুর  সহ আরও অনেকেই ।এলাকাবাসী উক্ত কর্মসূচিকে সাধুবাদ জানায় ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ