• Uncategorized

    পটুয়াখালীর কলাপাড়ায় র‌্যাবের হাতে গাঁজা ব্যবসায়ী গ্রেফতার।

      প্রতিনিধি ৩ মে ২০২১ , ১১:৪৪:৩৮ প্রিন্ট সংস্করণ

    মু,হেলাল আহম্মেদ(রিপন)-পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ

    পটুয়াখালী জেলার কলাপাড়া উপজেলা থানাধীন পশ্চিম টিয়াখালী রজোপাড়ার ফোরলেন জিরো পয়েন্টে সংলগ্ন সোহেল সরদারের চায়ের দোকানের সামনে পাঁকা রাস্তার উপর দাড়িয়ে কিছু লোক মাদক ব্যবসায়ী মাদক বিক্রয়ের জন্য অবস্থানকালে র‍্যাব-৮ হাতে গ্রেফতার হয় এক যুবক। গত ২রা মে ২১ ইং তারিখ বিকাল আনুমানিক ৫:৫০ মিনিটের সময় একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করা হয়।

    এসময় অভিযান পরিচালনাকালে বিকাল ৪:১০ টার সময় গোপন সংবাদের ভিত্তিতে যানাযায়,, পটুয়াখালী জেলার কলাপাড়া থানাধীন পশ্চিম টিয়াখালী রজোপাড়ার ফোরলেন জিরো পয়েন্টে সংলগ্ন সোহেল সরদারের চায়ের দোকানের সামনে পাঁকা রাস্তার উপর কতিপয় লোক মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য বিক্রয়ের জন্য অবস্থান করছে।

    উক্ত প্রাপ্ত গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রাজীব ফরহান এর নের্তৃত্বে আনুমানিক বিকাল আনুমানিক ৫:৫০ ঘটিকার সময় উক্ত স্থানে উপস্থিত হলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালানোর চেষ্টাকালে র‌্যাব সদস্যরা তাকে ঘেরাও পূর্বক ঐ ব্যক্তিকে গ্রেফতার করা হয়।

    তথ্য ভিত্তিতে জানাযায়, গ্রেফতারকৃত আসামী হলেন মোঃ কালাম (২৫), পিতা- মোঃ চান মিয়া হাং, সাং-দক্ষিণ দৌলতপুর, ৫ নং ওয়ার্ড, থানা-কলাপাড়া, জেলা-পটুয়াখালী।

    আসামীকে জিজ্ঞাসাবাদের একপর্যায়ে তিনি স্বীকার করে পেশায় সে একজন দিনমুজুর হলেও গাঁজাই তাদের প্রকৃত ব্যবসা। উক্ত আসামীর নিকট হতে ২৫ (পঁচিশ) গ্রাম কথিত গাঁজা উদ্ধার করা হয়। এব্যপারে আরো জানাযায় এলাকায় এমন কর্মকান্ড তাদের নতুন নয় বলে জানান একাধিক সুএে যানাযায়। এলাকায় দীর্ঘ দির যাবত কথিত গাঁজা ক্রয়/বিক্রয় করিয়া আসিতেছে।

    উদ্ধারকৃত আলামতসহ গ্রেফতারকৃত আসামীকে পটুয়াখালী জেলার কলাপাড়া থানায় হস্তান্তর করা হয়। এ ব্যাপারে র‌্যাব বাদী হয়ে পটুয়াখালী জেলার কলাপাড়া থানায় মাদকদ্রব্য আইনে একটি মামলা রুজু করেন বলে জানাযায়।

    এবিষয় পটুয়াখালী ক্যাম্পের কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক মো, টাজিব ফরহান বলেন, অপরাধীর কোন ছাড় নেই।সে যেই হোক না কেন,এবং আমাদের এ ধরনের অভিযান প্রতিদিনের ন্যায় ভবিষ্যৎ ও অব্যহত থাকবে বলে জানান তিনি।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ