• Uncategorized

    সলঙ্গায় গাঁজাসহ ট্রাক জব্দ আটক ২

      প্রতিনিধি ২৯ জানুয়ারি ২০২২ , ৩:০৮:৪৯ প্রিন্ট সংস্করণ

    সিরাজগঞ্জের সলঙ্গায় অভিযান চালিয়ে ৩০.৫ কেজি গাঁজাসহ মো. জসিম উদ্দিন (২৫) ও মো. আমিনুল ইসলাম (২২) নামের দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিট এ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-১২ সদস্যরা। এসময় একটি ট্রাক জব্দ করা হয়েছে।

    আটকৃতরা হলেন, চট্রগ্রাম জেলার হালুদিয়া সৈনিক পাড়ার মো. সেলিম মিয়ার ছেলে মো. জসিম উদ্দিন ও পঞ্চগড় জেলার বরলামপুর আলমপাড়ার কোরবান আলীর ছেলে মো. আমিনুল ইসলাম। শুক্রবার (২৮ জানুয়ারী ) দুপুরে এক প্রেসবিজ্ঞপ্তিতে এতথ্য নিশ্চিত করেছেন র‌্যাব-১২’র উপ-অধিনায়ক মেজর মোহাম্মদ আনিসুজ্জামান।

    তিনি জানান, গোপন সাংবাদের ভিত্তিতে শুক্রবার সকাল সাড়ে ১০ টার দিকে জেলার সলঙ্গা থানার চড়িয়া মধ্যপাড়া গ্রামে মাদক বিরোধী অভিযান চালিয়ে ৩০.৫ কেজি গাঁজাসহ ওই দুই জ কে আটক করা হয়। এ সময় তাদের নিকট থেকে মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ৩ টি মোবাইল ফোন এবং ১ টি ট্রাক জব্দ করা হয়।

    তিনি আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে এই মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবত আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে জেলার বিভিন্ন এলাকায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করা কথা স্বীকার করেছে। উদ্ধারকৃত আলামত ও আটককৃতদের সলঙ্গা থানায় হস্তান্তর করা হয়েছে। মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে । সম্পাদনা : আফরোজা সরকার

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ