• খুলনা বিভাগ

    বাগুলাট ইউনিয়নে টাকার বিনিময়ে ভালোবাসা বিক্রি!

      প্রতিনিধি ১০ এপ্রিল ২০২২ , ২:১৪:২০ প্রিন্ট সংস্করণ

    কুষ্টিয়া জেলা প্রতিনিধি:

    প্রেমের সম্পর্কে জড়িয়ে একই বাড়িতে ৮দিন ঘর-সংসার করে ইস্কুল ছাত্রী আরফান। সুযোগ পেয়ে এবার প্রেমিকাকে বিয়ে করতে অনীহা প্রকাশ করেছেন দুই সন্তানের বাবা শাহিন। সুষ্ঠু সমাধানের আশায় কুমারখালী থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করে আরফান বাবা। কুমারখালী উপজেলার বাগুলাট ইউনিয়নের আদাবাড়ি গ্রামের পুটু মিয়ার মেয়ে আরফান আক্তার (১৫) সঙ্গে একই ইউনিয়নের বাঁশগ্রামের মো. সরো আলীর শেখ ছেলে শাহিন হোসেনের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। প্রেমের এক পর্যায়ে তারা দুজনে বিয়ে করার সিদ্ধান্ত নেন।

    কিন্তু তারা রেজিস্ট্রিমূলে গিয়ে ইসলামি শরিয়ত মোতাবেক কালেমা পড়ে বিবাহ বন্ধনে আবদ্ধ হননা । বয়স কম থাকার ফলে ৮দিন একই সঙ্গে ঘর-সংসার করলেনও বিষয়টি গোপন রাখেন দুজন। এই বিষয় নিয়ে গ্রামে জানাজানি হলে স্থানীয় পর্যায়ে বাঁশগ্রাম পুলিশ ফাঁড়ির মধ্যে বসাবসির একটি বৈঠক করা হয় বললেন মেয়ের বাবা । এক পর্যায়ে বৈঠক শেষে ছেলে পক্ষকের কাছ থেকে ১লক্ষ ১০ হাজার টাকা জরিমানা নেয়া হয় বললেন ছেলের বাবা। কিন্তু মেয়ের বাবা বলেন এক লক্ষ দশ হাজার টাকা জরিমানা করলেও আমি মাত্র ৮,০০০০হাজার টাকা পেয়েছি।

    মেয়ে বাবা আরো বলেন এই বৈঠকে বাঁশগ্রাম পুলিশ ফাঁড়ি ইনচার্জ পীযূষ কান্তি এবং বাঁশগ্রাম কলেজের প্রফেসর আলী, তারেক আরো স্থানীয় পর্যায়ে অনেক ব্যক্তিগণ। গণমাধ্যমকর্মী বাঁশগ্রাম পুলিশ ফাঁড়ি ইনচার্জ পীযূষ কান্তি কে মুঠোফোনে যোগাযোগ করা হলে, কোনভাবেই তার সরকারি নাম্বার ফোন রিসিভ হয় নাই। অবশেষে গণমাধ্যমকর্মী কুমারখালী থানা অফিসার ইনচার্জ এর সাথে যোগাযোগ করে, কুমারখালী থানা অফিসার ইনচার্জ কামরুজ্জামান তালুকদার বলেন কোন ভাবে কিছুটা অভিযোগ হয়ে থাকে তাহলে মীমাংসা করার কোনো সুযোগ নেই, এটি মামলা হবে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ