• Uncategorized

    জামালপুর ডায়াবেটিক সমিতির সভাপতি মির্জা আজম, সাধারণ সম্পাদক তারিকুল

      প্রতিনিধি ২৯ আগস্ট ২০২০ , ১০:২১:২২ প্রিন্ট সংস্করণ

     

     

    মোহাম্মদ আসাদ-বকশীগঞ্জ প্রতিনিধি:

    ২৮ আগস্ট শুক্রবার ২০২০ খ্রিস্টাব্দে, দুপুর ২:০০ টায় জামালপুর ডায়াবেটিক সমিতির

    অষ্টম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।সরকারি আশেক মাহমুদ কলেজ মোড়স্থ প্রতিষ্ঠানের নতুন ভবনে অনুষ্ঠিত এ সাধারণ সভা জনাব ফরহান হোসেন মানু’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সৈয়দ তারিকুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আধুনিক ও সমৃদ্ধ জামালপুর গড়ার কারিগর বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জননেতা মির্জা আজম এমপি।জামালপুর ডায়াবেটিক সমিতির, এই অষ্টম বার্ষিক সাধারণ সভায় সর্বসম্মতি ক্রমে

    মির্জা আজম এমপিকে সভাপতি ও সৈয়দ তারিকুল ইসলামকে সাধারণ সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট নতুন কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে। কমিটির অন্যান্য পদে রয়েছেন সহ-সভাপতি জামালপুর পৌরসভার মেয়র মির্জা সাখাওয়াতুল আলম মনি, জামালপুর জেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহাম্মেদ চৌধুরী ও ড. এস এম জাহিদ হোসেন রবি, যুগ্ম-সম্পাদক সাযযাদ আনসারী ও মির্জা মোঃ তাহেরুল ইসলাম, কোষাধ্যক্ষ দেবব্রত নাগ মধু। এছাড়া কার্যনির্বাহী সদস্যরা হলেন- ফরহাদ হোসেন মানু, অধ্যাপক সহিদুর রহমান খান, এ্যাডভোকেট মোঃ আনোয়ার হোসেন, অধ্যাপক মোঃ সুরুজ্জামান, মোঃ আমিনুর ইসলাম, পার্থ প্রতিম নন্দী পথিক, মোঃ নজরুল ইসলাম সরকার, ফয়সাল আহম্মেদ রঞ্জন, মাহফুজুর রহমান আনসারী, এ্যাডভোকেট আমান উল্লাহ আকাশ, অধ্যাপক স্বপন সাইয়েদ, সিদ্দিকুর রহমান সিদ্দিক ও সৈয়দ মাহবুবুল আলম গনি।

    পবিত্র কোরান তেলাওয়াত ও জাতির পিতাসহ সকল শহীদদের আত্মার প্রতি শ্রদ্ধা জানিয়ে সভার কার্ষক্রম শুরু হয়। প্রধান অতিথির বক্তব্যে মির্জা আজম এমপি বলেন, জামালপুরের অবকাঠামোগত সার্বিক উন্নয়নের পাশাপাশি ২৬ সক্ষ মানুষের উন্নত চিকিৎসা সেবা সুনিশ্চিতে করার লক্ষে তিনি কাজ করছেন। তিনি ডায়াবেটিক সমিতির সার্বিক কার্যক্রমকে অতীতের মতো সকলের সহযোগিতায় একটি সমৃদ্ধ ভবিষ্যতের দিকে এগিয়ে নেয়ার প্রত্যাশাও ব্যক্ত করেন।’অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসাবে বক্তব্য রাখেন জামালপুর সদর আসনের সাংসদ জননেতা আলহাজ্ব ইঞ্জিনিয়ার মোজাফ্ফর হোসেন সিআইপি, জেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহাম্মেদ চৌধুরী, জামালপুর জেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাডভোকেট আলহাজ্ব মুহাম্মদ বাকী বিল্লাহ, সিভিল সার্জন ডাঃ প্রণয় কান্তি দাস, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ মোকলেছুর রহমান, জামালপুর পৌরসভার মেয়র মির্জা সাখাওয়াতুল আলম মনি ও সমিতির আজীবন সদস্য অধ্যাপক মো: সুরুজ্জামান।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ