• খুলনা বিভাগ

    কুষ্টিয়ায় বেআইনি সমাবেশ ও দাঙ্গাহাঙ্গামা রোধ করার লক্ষে মহড়া অনুষ্ঠিত

      প্রতিনিধি ১০ অক্টোবর ২০২২ , ১২:৫৪:৫১ প্রিন্ট সংস্করণ

    মোঃ তানভীর হোসাইন-সদর কুষ্টিয়া প্রতিনিধি:

    জনাব মোঃ খাইরুল আলম, সুযোগ্য পুলিশ সুপার, কুষ্টিয়া মহোদয়ের সার্বিক দিক নির্দেশনায় জনাব মোঃ আবু রাসেল, অতিরিক্ত পুলিশ সুপার, সদর সার্কেল, কুষ্টিয়ার নেতৃত্বে কুষ্টিয়া সদর থানা এলাকার বেআইনি সমাবেশ বা দাঙ্গাহাঙ্গামা রোধ করার লক্ষে সোমবার (১০ অক্টোবর, ২০২২) সকাল সাড়ে ৯ টায় কুষ্টিয়া সদর থানা এলাকার বিভিন্ন পয়েন্টে জেলা পুলিশের মহড়া অনুষ্ঠিত হয়।

    কুষ্টিয়া জেলা পুলিশের বিভিন্ন পদমর্যাদার পুলিশ সদস্য বৃন্দ উক্ত বেআইনি সমাবেশ ছত্রভঙ্গ করা তথা রায়ট কন্ট্রোল মহড়ায় অংশ গ্রহণ করেন। পুলিশ সুপার, কুষ্টিয়া জনাব মোঃ খাইরুল আলম বেআইনি সমাবেশ তথা রায়ট কন্ট্রোল করা সংক্রান্তে প্রয়োজনীয় ব্রিফিং প্রদান করেন এবং বেআইনি সমাবেশ ছত্রভঙ্গ করার জন্য পিআরবি বিধি ১৪৩ থেকে ১৫৮ এবং সিআরপিসি ১২৭ থেকে ১৩২ অনুসরণ করার প্রতি অধিক গুরুত্ব আরোপ করেন।

    বেআইনি সমাবেশ বা দাঙ্গাহাঙ্গামা রোধ করার জন্য পুলিশ সদস্যগণ তাদের নিজ নিজ বুলেটপ্রুফ জ্যাকেট, হেলমেট, লেকগার্ড, ঢাল, লাঠি, হ্যালার এবং বডিওর্ন ক্যামেরা ব্যবহারের মাধ্যমে জেলা পুলিশের এ মহড়া অনুষ্ঠিত হয়।
    এ সময় আরো উপস্থিত ছিলেন জনাব মোঃ আবু রাসেল, অতিরিক্ত পুলিশ সুপার, সদর সার্কেল, কুষ্টিয়া মোঃ নাসির উদ্দিন, ওসি ডিবি, জনাব মোঃ দেলোয়ার হোসেন, অফিসার ইনচার্জ, কুষ্টিয়া মডেল থানা, জনাব মোঃ ফয়সাল হোসেন, ডিআইও ১, জেলা বিশেষ শাখা, জনাব মোঃ শহীদুজ্জামান, আরওআই, রিজার্ভ অফিস, কুষ্টিয়াসহ জেলা পুলিশের সকল পদমর্যাদার পুলিশ সদস্য বৃন্দ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ