• আইন ও আদালত

    লোহাগড়ায় গাঁজাসহ গ্রেফতার-২

      প্রতিনিধি ২৩ এপ্রিল ২০২৪ , ৯:৩০:২৯ প্রিন্ট সংস্করণ

    মো.মাহাফুজুর রহমান-নড়াইল জেলা প্রতিনিধি:

    নড়াইল লোহাগড়ায় মাদক ব্যবসায়ের সাথে জড়িত মো. ইমরান (৩২) ও সাথী খানম (৩০) নামের ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে নড়াইল জেলা গোয়েন্দা পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন নড়াইল গোয়েন্দা শাখার পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.সাব্বিরুল আলম।

    গ্রেফতারকৃত মো.ইমরান (৩২) মাদারীপুর জেলার সদর থানাধীন গাজীরচর গ্রামের মৃত ইনছার উদ্দিন মোল্লার ছেলে ও সাথী খানম (৩০) নড়াইল জেলার লোহাগড়া থানার গোপীনাথপুর গ্রামের মৃত আশরাফ খাঁ এর মেয়ে। মঙ্গলবার (২৩ এপ্রিল) সকাল ৬ঃ৩০ ঘটিকার দিকে নড়াইল জেলার লোহাগড়া থানাধীন গোপীনাথপুর গ্রামের আসামি সাথী খানম (৩০) এর বসতবাড়ির উঠান হতে তাদেরকে আটক করা হয়। গোপন সংবাদের ভিত্তিতে নড়াইল জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ মো. ছাব্বিরুল আলম এর তত্ত্বাবধানে এসআই(নিঃ) মো.সাইফুল ইসলাম ও এএসআই(নিঃ) মো.শরিফুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে মো. ইমরান (৩২) ও সাথী খানম (৩০) দেরকে গ্রেফতার করেন। এ সময় তাদের নিকট থেকে অবৈধ মাদকদ্রব্য ২৫০(দুইশত পঞ্চাশ) গ্রাম গাঁজা জব্দ করা হয়। এ সংক্রান্তে নড়াইল লোহাগড়া থানার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করা হয়েছে। আসামিদেরকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

    নড়াইল জেলার সুযোগ্য পুলিশ সুপার (মোহা.মেহেদী হাসানের) নির্দেশনায় মাদকমুক্ত নড়াইল গড়ার লক্ষ্যে জেলা পুলিশ আন্তরিকভাবে কাজ করে যাচ্ছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ