• Uncategorized

    প্রতিবন্ধীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ স্কুল শিক্ষকের বিরুদ্ধে

      প্রতিনিধি ১ এপ্রিল ২০২৩ , ৯:২৯:১১ প্রিন্ট সংস্করণ

    মু,হেলাল আহম্মেদ(রিপন) পটুয়াখালী জেলা প্রতিনিধি

    পটুয়াখালী জেলার দুমকী উপজেলার মুরাদিয়া ইউনিয়নে শারীরিক প্রতিবন্ধী এক নারীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে আমিনুল ইসলাম নামের এক স্কুল শিক্ষকের বিরুদ্ধে।দুমকী উপজেলার মুরাদিয়া ইউনিয়নের ৪নং ওয়ার্ডে এ ঘটনা ঘটে।

    ভুক্তভোগী সূত্রে জানা যায়, গত বুধবার ২৯ মার্চ মুরাদিয়া ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের জাফর মিরার শারীরিক প্রতিবন্ধী আফসানা (৩৩) নামের ঐ ভুক্তভোগী নারী একই বাড়ির স্কুল শিক্ষক আমিনুল কাছে পাওনা টাকা চাইতে গেলে দেওয়ার কথা বলে বাসায় ডেকে নিয়ে যায়। পরে তার দরজার কাছে গেলে জোরপূর্বক টেনেহিঁচড়ে তুলে বাসার ভিতরে নিয়ে ধর্ষনের চেষ্টা করেন তিনি। আফসানার ডাক চিৎকারে মা ও বাড়ির আসে পাশের লোকজন দৌড়ে গিয়ে তাকে উদ্ধার করে দুমকী উপজেলার হাসপাতালে এনে ভর্তি করা হয়েছে।

    খোজ নিয়ে আরো জানা যায়, তার মাথায় ঠোঁটে কামড়ের চিহ্ন রয়েছে।
    এ ব্যাপারে অভিযুক্ত আমিনুল ইসলামের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, জমিজমা সংক্রান্ত বিরোধ ও লেনদেনের জের ধরে আমাকে হেয়প্রতিপন্ন করার জন্য মিথ্যা বানোয়াট অভিযোগ করেছেন। এলাকার মেম্বার ফোরকান হাওলাদার কাছে জিজ্ঞেসা করলে তিনি বলেন আমি শুনেছি।

    এব্যপারে দুমকি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোঃ আবুল বাশার দৈনিক বরিশাল সমাচারকে বলেন, থানার একটি অভিযোগ দিয়েছে ভুক্তভোগী, এটা দেখে আমরা তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহন করবো বলে জানান তিনি।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ