• Uncategorized

    রাষ্ট্রীয় স্বীকৃতি আদায় করার জন্য বিপিডিএ এর প্লাটফর্মে আসার আহ্বান 

      প্রতিনিধি ২৭ জুলাই ২০২০ , ১১:২৫:৩৬ প্রিন্ট সংস্করণ

    বিদ্যুৎ চন্দ্র বমর্ন – স্টাফ রিপোর্টারঃ

    চিকিৎসা পেশায় সম্পৃক্ত সকল গ্রাম ডাক্তার বা পল্লী চিকিৎসক গন নিদিষ্ট একটা প্লাটফর্মে ঐক্যবদ্ধ হওয়ার দরকার নিজেদের স্বার্থে।

    কারন আমরা সকলে বিছিন্ন ভাবে না থেকে এক প্লাটফর্মে সমবেত হয়ে নিজ উপজেলায় করোনা কমিটির নিকট  উপজেলার সর্বনিম্ন এস এস সি পাশ ডিপ্লোমা, প্যারামেডিকস,পল্লী চিকিৎসক, গ্রাম ডাক্তার, সকল নিজ নিজ উপজেলায় সকলের তালিকা জমা দেই।জমা দেওয়ার পর ভেবে দেখি কোন সংগঠন সকলের জন্য উপযুক্ত,

    আমাদের দাবী আদায় ও আমার পাশ্বে থেকে সহযোগিতা করতে সক্ষম। বাংলাদেশে এই পেশার মানুষের গুরুত্ব কিন্ত অনেক বেশি। কিন্তু আমাদের দাবী বাস্তবায়ন হচ্ছেনা কেন?

    যদি সবার লক্ষ্য এক হয় তাহলে এতগুলো সংগঠন কেন বিগত দিন কোন সংগঠন এর সদস্যদের পাশ্বে দাড়িয়ে সদস্য মারা যাওয়ার পর তার পরিবারের পার্শ্বে দাড়িয়েছে বা এককালীন টাকা দিয়েছে?

    কোন সদস্য অসুস্থ হওয়ার পর চিকিৎসার ব্যয় বহন করেছে?সদস্যদের সন্তান দের শিক্ষা বৃত্তি দিয়েছে? কোন সংগঠন সদস্যদের আইনগত হয়রানি হতে রক্ষা করার বাস্তব পদক্ষেপ গ্রহন করেছে? সদস্যদের সংগঠনের অর্থায়নে হাইকোর্ট হতে জামিন করেছে

     

    বর্তমান সমস্যাই কোন সংগঠন পার্শ্বে দাঁড়িয়ে সংগঠনের তহবিল হতে পিপিই দিয়েছে?

    বাংলাদেশের কোন সংগঠন সদস্যদের প্রশিক্ষনের জন্য নিজস্ব জমিতে প্রশিক্ষন কেন্দ্র স্হাপন করছে?কোন সংগঠন বিশেষ কোড প্রাপ্ত সদস্যদের জন্য ফ্রি চিকিৎসার জন্য সংগঠনের নামে ডায়াগনস্টিক, ক্লিনিক, হাসপাতাল করছে?

    বাংলাদেশের কোন সংগঠন এর ঢাকায় একাধিক অফিস ও ঢাকার বাহিরে অফিস আছে?কোন সংগঠনের মাসে কর্মকর্তা কর্মচারীর ষ্টাফ বেতন ঘর ভাড়া বিদ্যুৎ, বিল, অানুষাঙ্গিক খরচ বাবদ মাসে প্রায় ৩০লক্ষ টাকা ব্যয়ের পরিকল্পনা আছে?

    কোন সংগঠন ভিডিও কনফারেন্সের মাধ্যমে সংগঠনের সদস্যদের রোগীদের উন্নত চিকিৎসা ও নিরাপদে প্রাকটিস করার সুযোগ দিচ্ছে?

    কোন সংগঠন ইন্টারন্যাশনাল অর্গানাইজেশনের সহযোগী সংগঠন হিসেবে নিজেদের স্বীকৃতি নিয়েছে? কোন সংগঠন নিজস্ব উদ্দ্যেগে সদস্যগনের করোনার উপর প্রশিক্ষন ও সনদ প্রদান করছে?কোন সংগঠন সংবাদপত্র ও টিভিতে আপনাদের স্বীকৃতির কথা দাবি করিয়াছে?

    কোন সংগঠন সদস্যদের দাবি আদায়ের লক্ষ্যে ও সদস্যদের সামাজিক মর্যাদা বৃদ্ধির লক্ষ্যে নিজস্ব অনলাইন নিউজ ও আইপি টিভি চ্যানেল  করার কাজ করছে?

    এখন সিদ্ধান্ত আপনাদের! আপনারা কি চান শুধু নামে মাত্র সংগঠন? না আপনাদের স্বীকৃতি? এখন সিদ্ধান্ত আপনাদের,আপনারা নামে মাত্র সংগঠনে থাকবেন না যে সংগঠন অধিকার আদায়ে কাজ করছে সেখানে যুক্ত হবেন।৷৷

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ